Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ :: ১২ কার্তিক ১৪২৭ :: সময়- ১০ : ১০ পুর্বাহ্ন
Home / ঠাঁকুরগাও / ঠাকুরগাঁওয়ে পুলিশ-বিজিবি সঙ্গে শিবিরের সংঘর্ষ:গুলিবিদ্ধ ৫

ঠাকুরগাঁওয়ে পুলিশ-বিজিবি সঙ্গে শিবিরের সংঘর্ষ:গুলিবিদ্ধ ৫

সেন্ট্রাল ডেস্ক: মানবতাবিরোধী অপরাধের দায়ে দেলাওয়ার হোসাইন সাঈদীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ডের রায় ঘোষণার পর ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার গরেয়া ইউনিয়নে জামায়াত-শিবির নেতাকর্মীরা বিভিন্ন প্রতিষ্ঠানে হামলা ও দোকানপাটে ভাঙচুর চালিয়েছে।
বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে পুলিশ ও বিজিবির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে এ সংঘর্ষ শুরু হয়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জামায়াত-শিবির কর্মীরা গ্রামীন ব্যাংকের একটি শাখা অফিস ও স্থানীয় ২০-২৫টি দোকান ভাঙচুর করে। পুলিশ ও বিজিবি পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে জামায়াত সমর্থকরা তাদের ঘিরে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। এতে পুলিশ ও বিজির ৭ সদস্য আহত হয়। এসময় আত্মরক্ষার্থে বিজিবি রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে। কিছু সময়ের জন্য সংঘর্ষ নিয়ন্ত্রণে এলেও শিবির কর্মীরা সংগঠিত হয়ে পুনরায় হামলা করে। এতে অবস্থা বেগতিক দেখে পুলিশ ও বিজিবি সদস্যরা ৭০-৮০ রাউন্ড গুলি ছোড়ে। এতে ৫ জন গুলিবিদ্ধ হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful