আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

খালেদার কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

শনিবার, ৩১ জানুয়ারী ২০১৫, সকাল ০৮:৩০

মাঝরাত ২টা ৩৭-৩৮ মিনিটের দিকে হঠাৎ খালেদার রাজনৈতিক কার্যালয় অবস্থিত ৮৬ নং রোডের সব বাড়ির বিদ্যুৎ চলে যায়। এর ২-৩ মিনিটের মধ্যেই ডেসকোর গুলশান জোনের লাইনম্যান মোকসেদ আলীর নেতৃত্বে একটি গাড়ি খালেদার কার্যালয়ের সামনে আসে। এরপর মোকসেদ মই দিয়ে বৈদ্যুতিক খাম্বায় উঠে কার্যালয়ের বিদ্যুৎ লাইনের সংযোগ কেটে দেন।

এ ব্যাপারে জানতে চাইলে মোকসেদ আলী সাংবাদিকদের বলেন, ‘গুলশান থানার নির্দেশে আমরা লাইন কেটে দিয়েছি।’

বিদ্যুতের লাইন কাটার সময় সেখানে উপস্থিত ছিলেন গুলশান থানার সেকেন্ড অফিসার সোহেল রানা। এ ব্যাপারে তার কাছে জানতে চাওয়া হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

এদিকে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রায় এক ঘণ্টা পর রাত ৩টা ৪৪ মিনিটে বিকল্প ব্যবস্থায় জেনারেটরের মাধ্যমে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে বিদ্যুতের ব্যবস্থা করেন কার্যালয়ের কর্মকর্তারা।

এর আগে শুক্রবার বিকেলে আগামী ২ ফেব্রুয়ারির মধ্যে অবরোধ প্রত্যাহার করতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সময় বেঁধে দেন শ্রমিক-কর্মচারী-পেশাজীবী সমন্বয় পরিষদের আহ্বায়ক ও নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। এ সময়ের মধ্যে অবরোধ প্রত্যাহার না করা হলে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের হুমকি দেন তিনি।

মন্তব্য করুন


 

Link copied