Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ :: ১২ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১২ : ২৪ অপরাহ্ন
Home / বিনোদন / বাংলাদেশ চলচ্চিত্র সমিতি নির্বাচনের ফলাফল

বাংলাদেশ চলচ্চিত্র সমিতি নির্বাচনের ফলাফল

বাংলাদেশ চলচ্চিত্র সমিতির দ্বিবার্ষিকী (২০১৫-২০১৬) নির্বাচনে সভাপতি শাকিব খান ও সাধারণ সম্পাদক হিসেবে অমিত হাসান জয়ী হয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান মিজু আহমেদ রাত আড়াইটায় তথ্যটি নিশ্চিত করেছেন।

এর মধ্যে শাকিব খান ৩৫৬ ও অমিত হাসান ২৪৭ ভোট পেয়ে নির্বাচিত হন।

জানা গেছে, সহ-সভাপতি ওমর সানী ও নাদির খান, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক সুব্রত, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ডন, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক সানুশিবা, কার্যকরী সদস্য আলীরাজ, মৌসুমী, ববি, আমির, আফজাল শরীফ, বেগম জেসমিন, ফরহাদ, রকিব খান, শহিদুল আলম সাচ্চু, আমির সিরাজী ও সুশান্ত এবং কোষাধ্যক্ষ পদে কমল নির্বাচিত হয়েছেন।

এবারের নির্বাচনে মিশা সওদাগর জিততে না পারলেও শাকিব-মিশা পরিষদের বেশিরভাগ সদস্যই বিজয়ী হয়েছেন। নিকটতম হিসেবে এরপরই আছে আহমেদ শরীফ পরিষদ। স্বতন্ত্রপ্রার্থী হিসেবে ছিলেন অমিত হাসান।

বিএফডিসির শিল্পী সমিতির স্ট্যাডি রুমে শুক্রবার সকাল ৯টা থেকে শুরু এ ভোটগ্রহণ হয়েছিল। এটি সন্ধ্যা ৬টায় শেষ হয়। এবারের নির্বাচনে সমিতির ৫৮৩ জনের মধ্যে Untitled-1৪৮৭ জন ভোটার ভোট দিয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটি ৪২ ভোট বাতিল করে। প্রার্থী হিসেবে লড়েছেন ৩৪জন। নবনির্বাচিতরা ২ বছরের জন্য নতুন দায়িত্ব পাচ্ছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful