আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

যে ১০ ধরণের প্রেমিকা আপনার জীবনকে বানিয়ে দিতে পারেন নরক!

শনিবার, ৩১ জানুয়ারী ২০১৫, দুপুর ০২:১৭

১) আঠা ধরণের প্রেমিকা

প্রথম প্রথম ‘তোমাকে ছাড়া কিছু করতে পারি না, তোমার সাথে সারাক্ষণ থাকতে ইচ্ছে করে’ জাতীয় কথা অনেক বেশি মধুর শোনালেও যখন সত্যিই সারাটা সময় আপনার সাথে আঠার মতো লেগে থাকতে চাইবেন আপনার প্রেমিকা, তখন কিন্তু ঝামেলা আপনারই হবে।

২) অতিরিক্ত নিয়ন্ত্রণ করতে চাওয়া প্রেমিকা

ওই মেয়ের সাথে কথা বলবে না, আমাকে ছাড়া সেখানে যাবে না ইত্যাদি আদুরে আবদার যদি আপনার প্রেমিকার মধ্যে থাকে তাহলে সমস্যায় পরতে বেশি দেরি নেই আপনার। কারণ এই ছোট বিষয়গুলো দিয়েই আপনাকে নিয়ন্ত্রণে আনার চেষ্টায় রয়েছেন তিনি।

৩) আপনার কাছ থেকে সুবিধা নেয়া প্রেমিকা

সব সময় তার সব কাজে আপনাকে ডাকাতে কি আপনি ভাবছেন তিনি আপনাকে অনেক আপন ভাবেন? তাহলে জেনে রাখুন তিনি হচ্ছেন সুবিধা নেয়া প্রেমিকা। তিনি আপনার সাথে আছেন কারণ তিনি আপনাকে ব্যবহার করতে পারছেন।

৪) নিজের চুল স্বীকার করতে না চাওয়া প্রেমিকা

যিনি নিজের ভুল স্বীকার করতে চান না তাকে নিয়ে কখনো সম্পর্ক টিকিয়ে রাখতে পারবেন না। কারণ একজন মানুষ ভুল করা তখনই শোধরাতে পারেন যখন তা মেনে নিয়ে নিজেকে শোধরাতে চেষ্টা করেন। এইধরনের প্রেমিকার সাথে জীবন নরকের মতোই।

৫) সবসময় অভিযোগ করা প্রেমিকা

সবকিছুতেই তার সমস্যা ও অভিযোগ। আপনার সবকাজ নিয়েই তার অভিযোগের সীমা নেই। এইধরনের প্রেমিকাকে কখনোই খুশি রাখতে পারবেন না, তখন জীবনটাকে নরকই মনে হতে থাকবে।

৬) দ্বিধাগ্রস্থ প্রেমিকা

সব ব্যাপারই আপনার প্রেমিকার দ্বিধা। তিনি নিজেও জানেন না তিনি কি চান। আবার সেটা না পেলে নিজে নিজেই অভিমান করে বসে থাকেন। এইধরনের প্রেমিকার মনের কথা উদ্ধার করতে করতেই জীবনের বারোটা বেজে যাবে।

৭) সবকিছু চাই ধরণের প্রেমিকা

তার কাছে দুনিয়ার সবকিছুই অনেক কম মূল্যের। আপনি যদি চাঁদটাও এনে দেন তাহলে সূর্যের জন্য আবদার করে বসে থাকবেন। সুতরাং এই ধরণের প্রেমিকা থেকে সাবধান।

৮) নিজের সিদ্ধান্তে অটল থাকা প্রেমিকা

সিদ্ধান্ত জানানো ভালো, এতে করে বোঝা যায় তিনি আত্মনির্ভরশীল। কিন্তু সমস্যা হলো সেই সিদ্ধান্ত নিয়ে গোঁ ধরে বসে থাকা। সিদ্ধান্ত তখনই নেয়া ভালো যেখানে অপরপক্ষের মতামত থাকে। নিজ সিদ্ধান্ত নিয়ে তাতে অটল হয়ে বসে থাকা প্রেমিকা জীবনটাকে নরক বানাতে পারেন।

৯) কোনো সিদ্ধান্ত নিতে না চাওয়া মিষ্টি প্রেমিকা

সব কিছুই আপনি করে দেন, সব সিদ্ধান্তই আপনার উপরে মিষ্টি হেসে ছেড়ে দেন। ভাবছেন বাহ! পারফেক্ট প্রেমিকা। আসলে তিনি আপনাকে সিদ্ধান্ত নিতে দিয়ে দেখেন আপনি তার মতামতের সাথে মেলেন কিনা। যদি না মিলিয়ে চলতে পারেন তাহলে অভিমান করে অন্য দিক দিয়ে ঠিকই আপনাকে খেসারত দেয়াবেন।

১০) ঘোরানো ধরণের প্রেমিকা

তিনি আপনার সাথে সম্পর্কে আছে কি নেই তা আপনি সঠিক বুঝতে পারবেন না। একধরণের মোহ কাজ করে যিনি আপনার সাথে অনেক বেশি রহস্য করেন, কিন্তু আপনার এই ঝুলে থাক্যা জীবন কিন্তু নরকের মতোই হবে।

মন্তব্য করুন


 

Link copied