আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

হাতীবান্ধায় ৭টি দোকান ভস্মিভূত: দগ্ধ ২

শনিবার, ৩১ জানুয়ারী ২০১৫, রাত ০৮:২৯

ওই বিস্ফোরণে দৈইখাওয়া বাজারের প্রায় ৭ টি দোকান আগুনে পুড়ে গেছে। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল ভস্মিভুত হয় বলে জানিয়েছে ব্যবসায়ীরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার দইখাওয়া হাটের পিপাসা রেস্টুরেন্টের কর্মচারী সুরুজ্জল(৩৪) ও তপন বর্মণ (৩০) প্রতিদিনের ন্যায় কেরোসিনের চুলায় পরাটা তৈরী করছিল। এসময় হঠাৎ কারেই ওই চুলাটির বিস্ফোরন হলে মুহুর্তে সেই আগুনে ছড়িয়ে পড়ে আশপাশের দোকানে। এতে গুরতর দগ্ধ হয় দুই হোটেল শ্রমিক। স্থানীয়রা ছুটে এসে ওই আগুন নেভানোসহ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। কিন্তু ততক্ষণে পুড়ে যায় পিপসা হোটেলসহ কয়েকটি দোকান। ওই আগুনে ক্ষতিগ্রস্থরা  হচ্ছে লতিফ ফার্মেসী , রফিকুল পান স্টোর ,কৃষ্ণ স্বর্ণকার ,বিশ্বনাথ কসমেটিক ও বাবু ওষুধের  ফার্মেসী । আকস্মিক ওই অগ্নিকান্ডে প্রায় তিন লক্ষাধিক টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় ব্যবসায়ীরা।

এদিকে গুরতর আহত সুরুজ্জল(৩৪) ও তপন বর্মণকে (৩০) ওই রাতে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তাদের জরুরী চিকিৎসা দিয়ে আশংকজনভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আমি রাতেই ঘটনাস্থল পরিদর্শনসহ আহতদের চিকিৎসার জন্য নগদ অর্থ সহায়তাসহ খোঁজ খবর নিচ্ছি”।

তবে রংপুরে চিকিৎসাধীন দুই হোটেল শ্রমিকের শারীরিক অবস্থা খুবেই খারাপ বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied