আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

আদিতমারীতে মিছিলের চেষ্টা, বিএনপি’র ৪ নেতাকর্মী আটক

শনিবার, ৩১ জানুয়ারী ২০১৫, রাত ০৮:৫৫

শনিবার বিকেল ৫টার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী উপজেলা বিএনপি’র কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, আদিতমারী উপজেলা ওলামাদলের সাধারন সম্পাদক আব্দুল হান্নান মিয়া(৩৩), আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব আলীর ভাইপো উপজেলা ছাত্রদলের সহ-প্রচার সম্পাদক ওয়ালিউর রহমান(২২), ভেলাবাড়ি এলাকার শাহ আলমের ছেলে ছাত্রদল কর্মী শফিকুল ইসলাম(১৫), ভাদাই ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ওয়ার্ড বিএনপি’র সভাপতি রফিকুল ইসলাম রফিক(৪৪)।

আদিতমারী থানার পরিদর্শক(তদন্ত) আব্দুস সোবহান জানান, লালমনিরহাট বুড়িমারী মহাসড়ক অবরোধ করে মিছিলের চেষ্টা করলে পুলিশ প্রথম পর্যায়ে তাদের বাঁধা দিলে তারা অমান্য করে মিছিলের চেষ্টা করে।

এ সময় পুলিশ বিএনপি ও তার সহযোগি সংগঠনের ৪জন নেতাকর্মীকে আটক করেছে। আটককৃতদের নামে কোন মামলা আছে কিনা তা পুলিশ খুঁজে দেখছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

মন্তব্য করুন


 

Link copied