Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০ :: ৭ কার্তিক ১৪২৭ :: সময়- ৮ : ৪৯ পুর্বাহ্ন
Home / দিনাজপুর / রাণীরবন্দরে জামাত-শিবিরের উপর বিজিবির গুলি, পরিস্থিতি থমথমে

রাণীরবন্দরে জামাত-শিবিরের উপর বিজিবির গুলি, পরিস্থিতি থমথমে

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দরে জামাত-শিবিরের উপর বিজিবির অতর্কিত গুলিবর্ষণে জামায়াতকর্মী ফয়েজউদ্দিন নিহত ও ৪জন গুলিবিদ্ধ এবং সংঘর্ষে ১৬জন পুলিশ আহত হওয়ার ঘটনায় থানার এসআই আজম হোসেন প্রধান বাদী হয়ে ৭৬জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩হাজার লোকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতভর পুলিশ অভিযান চালিয়ে বাড়িতে খাওয়ার সময় ৫জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- রাণীপুরের মোশাররফ হোসেনের পুত্র ৯ম শ্রেণির ছাত্র দেলোয়ার হোসেন (১৪), আজগার আলীর পুত্র জাহিদুল (১৭), আজাদের পুত্র তহিদুল (১৬)।

অপর দু’জনের পরিচয় পাওয়া যায়নি। রাণীরবন্দরে সহিংস ঘটনায় বিজিবি ১৯ রাউন্ড চায়না রাইফেলের গুলি, পুলিশ ২৬ রাউন্ড রাবার বুলেট ও ১টি টিয়ার-শেল নিক্ষেপ করে। আহত পুলিশ সদস্যরা চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় রাণীরবন্দরে উত্তেজনা বৃদ্ধি পেলে উপজেলা প্রশাসন শুক্রবার দুপুরে ১৪৪ ধারা জারি করে।
অপরদিকে, দুপুর আড়াইটায় নিহত জামাতকর্মী ফয়েজউদ্দিনের রাণীরবন্দর ফুটবল মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

রাণীরবন্দরে বিজিবির গুলিতে নিহত ফয়েজউদ্দিনের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন সাবেক এমপি আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নশরতপুর ইউপি চেয়ারম্যান মো. নুর-এ-আলম সিদ্দিকী নয়ন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আফতাবউদ্দিন মোল্লা, জামায়াতের উপজেলা আমির লুৎফর রহমান শাহ্, সম্পাদক সাখাওয়াত হোসেন, নশরতপুর জামায়াতের সভাপতি মকবুল হোসাইন মুন্সি প্রমুখ। বিজিবির গুলিতে নিহত ফয়েজউদ্দিনের পরিবারে শোকের মাতম চলছে। কেউ চোখের পানি ধরে রাখতে পারছে না। সাধারণ জনগণের উপরে গুলিবর্ষণের ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়েছে। বর্তমানে রাণীরবন্দরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। যে কোনো মুহূর্তে পুনরায় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করা হচ্ছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful