Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০ :: ৯ আশ্বিন ১৪২৭ :: সময়- ৪ : ৫৮ পুর্বাহ্ন
Home / গাইবান্ধা / সুন্দরগঞ্জে সাঈদীর ফাঁসির রায় পরবর্তী তাণ্ডবে ৩ কোটি টাকা ক্ষতি

সুন্দরগঞ্জে সাঈদীর ফাঁসির রায় পরবর্তী তাণ্ডবে ৩ কোটি টাকা ক্ষতি

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে জামায়াত-শিবিরের তাণ্ডবে প্রায় তিন কোটি টাকার সম্পদের ক্ষতি হয়েছে। সাঈদীর ফাঁসির রায় ঘোষণার পর থেকে ২ দিনে হরতালে জামায়াত-শিবিরের তাণ্ডব ঘটিয়ে প্রায় ৩ কোটি টাকার সম্পদ ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি এ প্রতিবেদন প্রকাশ করেছেন। যার স্মারক নংজেপ্রকা গাই০৫.৫৫.৩২০০.০০৪৪.২৪.০০১/১৩/২৮৬(০৬)  তারিখ ০২/০৩/২০১৩ ইং।

তদন্ত কমিটির সদস্যরা হলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহবায়ক, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা, সদস্য সচিব ও সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সদস্য তদন্ত কমিটি সরেজমিন তদন্ত পূর্বক ক্ষতির পরিমাণ নির্ধারণ করেন। এর মধ্যে দোকান-২২২ টি, বসতবাড়ি-১১টি, মন্দির-৪টি, শি প্রতিষ্ঠান-২টি, আ’লীগ অফিস-চারটি, জাতীয় পার্টির অফিস-একটি, জাসদ অফিস একটি, ইসলাম শিপ বিল্ডার্স অফিস একটি, রেলস্টেশন ও ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্র একটি করে দুটি ভাংচুর করে বলে জানা গেছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful