আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ড. শফিউল হত্যা মামলায় আলোচিত রেশমা গ্রেফতার

শনিবার, ৭ মার্চ ২০১৫, সকাল ০৮:৫৬

নগরীর মেহেরচণ্ডি এলাকা থেকে শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) ইফতেখায়ের আলাম শুক্রবার রাতে এ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, রেশমা শিক্ষক অধ্যাপক ড. এ কে এম শফিউল ইসলাম লিলন হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে আগে র‌্যাবের হাতে গ্রেফতারকৃত ঠিকাদার আবদুস সামাদ পিন্টুর স্ত্রী। রেশমা রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সেকশন অফিসার হিসেবে কর্মরত আছেন। হত্যার কিছুদিন আগে রেশমার সঙ্গে ড. শফিউল ইসলামের বাকবিতণ্ডার ঘটনা ঘটে। সেই থেকে এ হত্যাকাণ্ডের সঙ্গে রেশমার সম্পৃক্ততা আছে বলে সন্দেহ করছিল গোয়েন্দা পুলিশ।

গত বছরের ১৫ নভেম্বর রাবি সংলগ্ন চৌদ্দপাই এলাকায় নিজ বাসার সামনে দুর্বৃত্তদের হামলায় নিহত হন অধ্যাপক ড. এ কে এম শফিউল ইসলাম লিলন। হত্যার দুই মাস পার হয়ে গেলেও পুলিশ হত্যাকারীদের গ্রেফতার করতে ব্যর্থ হলে তদন্তের দায়িত্বভার নগর গোয়েন্দা শাখায় স্থানান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied