Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২ অক্টোবর, ২০২০ :: ১৭ আশ্বিন ১৪২৭ :: সময়- ১ : ০৮ পুর্বাহ্ন
Home / কুড়িগ্রাম / ডা. ইমরান ও তার পরিবার সর্ম্পকে অপপ্রচারে রাজীবপুরে বিক্ষোভ

ডা. ইমরান ও তার পরিবার সর্ম্পকে অপপ্রচারে রাজীবপুরে বিক্ষোভ

কুড়িগ্রাম: যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবিতে গড়ে ওঠা শাহবাগ গণজাগরণের সমন্বয়ক ও ব্লগার অ্যান্ড অনলাইন অ্যাকটিভিস্টের আহ্বায়ক ডা. ইমরান এইচ সরকার এবং তার পরিবারকে ঘিরে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল এ সমাবেশ করেছে কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার লোকজন।
উপজেলার বালিয়ামারী বাজারে বুধবার দুপুরে মিছিল ও সমাবেশের মাধ্যমে বিভিন্ন শ্রেণী-পেশার সহস্রাধিক নারী-পুরুষ বিক্ষোভ প্রদর্শন করেন।
বালিয়ামারী বাজারে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাইসুল ইসলাম ফুল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম-আহ্বায়ক মুরাদ হোসেন, মাইদুল ইসলাম প্রমুখ।
এছাড়া আওয়ামী লীগের উদ্যোগে রাজীবপুর বাজার সুপার মার্কেটের সামনে আরেকটি সমাবেশ অনুষ্ঠিত। এতে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান আকবর হোসেন হিরো, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই সরকার, সাধারণ সম্পাদক শফিউল আলম, উপজেলা যুবলীগ সভাপতি আজিম উদ্দিন মাস্টার প্রমুখ।
বক্তরা ডা. ইমরান ও তার পরিবার সম্পর্কে অপপ্রচারের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান এবং ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

উল্লেখ্য, ৪ মার্চ একটি দৈনিক পত্রিকায় (আমার দেশ) শাহবাগ গণজাগরণের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার ও তার পরিবারকে নিয়ে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ করা হয়। প্রকাশিত সংবাদে ইমরানের দাদাকে রাজাকার হিসেবে উল্লেখ করে অপপ্রচার চালানো হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful