Templates by BIGtheme NET
আজ- বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০ :: ১৫ আশ্বিন ১৪২৭ :: সময়- ৫ : ৩৯ পুর্বাহ্ন
Home / বিনোদন / মিডিয়া পাড়ায় দ্বিতীয় বিয়ের হিড়িক

মিডিয়া পাড়ায় দ্বিতীয় বিয়ের হিড়িক

সেন্ট্রাল ডেস্ক: শোবিজে হুট করেই হিড়িক পড়েছে দ্বিতীয় বিয়ের। এর আগেও দেশীয় গ্ল্যামার মিডিয়ায় দ্বিতীয় বিয়ের অসংখ্য ঘটনা ঘটেছে। তবে সমপ্রতি খুব কাছাকাছি সময়ে তারকা শিল্পীদের মধ্যে যেন দ্বিতীয় বিয়ের প্রতিযোগিতা শুরু হয়েছে।

সামপ্রতিক সময়ে প্রথম স্ত্রী অনন্যাকে ঘরে রেখেই দ্বিতীয় বিয়ে করে সবচেয়ে বেশি সমালোচনার পাত্রে পরিণত হন জনপ্রিয় সংগীত তারকা আরফিন রুমী। আমেরিকা প্রবাসী কামরুননেসাকে বিয়ে করে মাস কয়েক আগে ঢাকায় পাড়ি জমান তিনি। সমপ্রতি অনেকটা ঘরোয়াভাবে বেশ জমকালো আয়োজনে এই বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়।

জানা যায়, চলতি মাসেই নতুন স্ত্রী কামরুনকে সঙ্গে নিয়ে রুমী উড়াল দিচ্ছেন আমেরিকার উদ্দেশে। সেখানে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে মাস তিনেক অবস্থান করবেন। দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে রুমী বলেন, ইসলামে একাধিক বিয়ের অনুমোদন আছে। আমি প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই দ্বিতীয় বিয়ে করেছি। এখানে দোষের কিছু নেই।

এদিকে রুমী-কামরুনের নাটকীয় বিয়ের উত্তাপ কমতে না কমতে দ্বিতীয়বারের মতো বিয়েবন্ধনে আবদ্ধ হন বছরখানেক আগে ঘরভাঙা তারকা গায়িকা ন্যান্সি। ন্যান্সির দ্বিতীয় বিয়ের খবরটি এতো তাড়াতাড়ি মিলবে সেটা মিডিয়ার কেউ আশা করেনি। অনেকেই ভেবেছেন একমাত্র মেয়ে রোদেলাকে নিয়ে ন্যান্সি হয়তো বাকি জীবন কাটিয়ে দেবেন। আর সংসারী হলেও সেটার জন্য আরও বছর কয়েক সময় নিশ্চয়ই নেবেন ঠাণ্ডা মাথার এই গায়িকা। কিন্তু সবার ধারণাকে ভুল প্রমাণ করে গেল সোমবার তিনি বিয়েবন্ধনে আবদ্ধ হন ময়মনসিংহ পৌরসভার চাকরিজীবী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে। বিয়ের বিষয়টি মুঠোফোনে ন্যান্সি নিজেই নিশ্চিত করেন। এক্ষেত্রে অন্য তারকাদের মতো বিয়ে নিয়ে তেমন কোন রাখঢাক কিংবা নাটকীয়তার আশ্রয় নেননি তিনি।

ন্যান্সি বলেন, ক’দিন আগে আমি মাকে হারিয়েছি। এরপর নিজেকে প্রচণ্ড একা এবং অভিভাবকহীন মনে হলো। তাই বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছি। এদিকে ন্যান্সির বিয়ের খবর মিডিয়ায় প্রকাশ পেতে না পেতে আরও ৩টি দ্বিতীয় বিয়ের খবর মিলেছে গেল ক’দিনে। এর একটি দীর্ঘ সময়ের প্রেমিক জুটি হিল্লোল-নওশীনের, একটি নৃত্যশিল্পী রিয়ার এবং আরেকটি অভিনেতা আনিসুর রহমান মিলন ও আমেরিকা প্রবাসী পলির। এর মধ্যে দীর্ঘ সময়ের তারকা প্রেমিক জুটি হিল্লোল-নওশীন নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে গেল ১লা মার্চ পারিবারিকভাবে বিয়েবন্ধনে আবদ্ধ হন। বিয়ের ঘরোয়া আনুষ্ঠানিকতা হয় মিরপুরে নওশীনের বাবার বাসায়।

বিশ্বস্ত সূত্রে এই ঘরোয়া বিয়ের খবরটি শতভাগ নিশ্চিত হলেও বিয়ের বিষয়টি এড়িয়ে যান তারা দু’জনেই। মাঝখানে এই দুই তারকা প্রেমের পাশাপাশি যৌথভাবে বেশ কিছু নাটক এবং অনুষ্ঠান করেছেন জুটি হয়ে। দু’জনে গড়েছেন একটি ফ্যাশন হাউজও। অথচ নিজেদের চলমান প্রেমের সম্পর্ক এবং সর্বশেষ বিয়ের বিষয়টি নিয়ে একরম নাটকীয়তার জন্ম দিয়ে চলছেন।

এ প্রসঙ্গে নওশীন বলেন, না আমাদের বিয়ে হয়নি। তবে পারিবারিকভাবে শিগগিরই এমন একটি শুভদিনের অপেক্ষায় আছি আমরা। পহেলা মার্চ বিয়ের ঘটনা প্রসঙ্গে নওশীন বলেন, বিয়ে হবে কি করে! ২৮শে ফেব্রুয়ারি ঘরের আলমারির ওপর থেকে একটি শোপিস পড়ে আমার ঠোঁট কেটে যায়। এমন কোন সুখবর হলে নিশ্চয়ই সবাইকে জানাবো।

এদিকে বিশ্বস্ত সূত্রে জানা গেয়ে, ১লা মার্চ দু’জনে বিয়েবন্ধনে আবদ্ধ হলেও আনুষ্ঠানিকভাবে এ বিষয়টি ঘোষণা দিতে চাইছেন দু’জনেই। সে জন্যই এমন লুকোচুরি। উল্লেখ্য, হিল্লোল-নওশীন দু’জনের জীবনেই এটি দ্বিতীয় বিয়ে। এদিকে হিল্লোল-নওশীনের বিয়ে কেন্দ্রিক ধূম্রজাল না কাটলেও নৃত্যশিল্পী রিয়ার দ্বিতীয় বিয়ের আনুষ্ঠানিকতা হয়ে গেল বেশ ভালোভাবেই। পারিবারিক সূত্রে জানা যায়, রিয়ার নতুন বর আমেরিকা প্রবাসী ইভান। তিনি নৃত্যগুরু রাহিজা খানম ঝুনুর বোনের ছেলে। ৭ই মার্চ দুই পরিবারের উপস্থিতিতে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

উল্লেখ্য, প্রায় ৭-৮ বছর আগে মিনহাজ নামের একজনকে বিয়ে করেন রিয়া। স্বামী ছিলেন বৈমানিক। নানা কারণে তাদের বনিবনা না হওয়ায় চলতি বছরের জানুয়ারিতে মিনহাজকে তালাক দেন রিয়া। এদিকে আনিসুর রহমান মিলন এবং নাট্যকর্মী লুসির প্রায় এক যুগের সংসারে অবসান ঘটে মাস খানেক হলো। তারও আগে এক বছর ধরে তারা আলাদা বসবাস করছেন। কারণ হিসেবে উঠে এসেছে আমেরিকা প্রবাসী পলির সঙ্গে মিলনের প্রেম ও বিয়ের গুঞ্জন।

অন্যদিকে বেশ কিছু সূত্রে জানা যায়, শিগগিরই এমন আরও কয়েকটি দ্বিতীয় বিয়ের খবর মিলবে শোবিজ মিডিয়ায়।  আর এসব মিলিয়ে চলচ্চিত্র-সংগীত এবং নাট্যাঙ্গনে বাণিজ্যিক কিংবা মানের বিচারে অনেকটা থমথমে সময় পার করলেও তারকাদের দ্বিতীয় বিয়ে কেন্দ্রিক খবরে সরগরম হয়ে উঠছে ক্রমশ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful