Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ :: ৭ আশ্বিন ১৪২৭ :: সময়- ৬ : ২০ অপরাহ্ন
Home / গাইবান্ধা / পলাশবাড়ীতে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরিকাঘাতে দুই ছাত্রলীগ নেতা মারাত্মক জখম

পলাশবাড়ীতে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরিকাঘাতে দুই ছাত্রলীগ নেতা মারাত্মক জখম

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে অজ্ঞাত দুর্বৃত্তের উপুর্যপরি ছুরিকাঘাতে উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ফিরোজ কবির (২৮) ও অপর ছাত্রলীগ নেতা সুমনসহ (৩০) ২জন মারাত্মক জখম হয়েছে। তাদের দু’জনের অবস্থাই আশংকাজনক বলে চিকিৎসকরা জানান।

প্রাথমিক তথ্যানুসন্ধানে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত অনুমান ৯টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট সদর থেকে মোটরসাইকেল যোগে পলাশবাড়ী অভিমুখে আসছিলেন। পলাশবাড়ী-ঘোড়াঘাট সড়কের মেরীরহাটের অদূরে কলাগাছী নামক স্থানে আগে থেকেই ওৎপেতে থাকা অজ্ঞাত দুর্বৃত্তরা আকস্মিক ছাত্রলীগ নেতাদের চলন্ত মোটরসাইকেল গতিরোধ করে। এ সময় সংঘবদ্ধ সশস্ত্র যুবকরা ছাত্রলীগ নেতাদের উপর ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপে মারাত্মক জখম উভয়ই কাতরাতে থাকে। তাদের গোংরানির শব্দে স্থানীয়রা উভয়কে অচেতন অবস্থায় উদ্ধার করে রিক্সা-ভ্যান যোগে চিকিৎসার জন্য প্রথমে তাদের পলাশবাড়ীতে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ছাত্রলীগ সাবেক সভাপতি ফিরোজ কবির সুমনের মাথা ও ডান হাতের কনুইয়েসহ ১০টি সেলাই ও অপর ছাত্রলীগ নেতা সুমনের মাথা ও পায়ে ৫টি সেলাই দেয়া হয়েছে বলে কর্তব্যরত চিকিৎসক আরএমও শাহীন জানান।

অবস্থার অবনতি ঘটলে গতকাল রাত সাড়ে ১০টায় চিকিৎসার জন্য তাদের রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়। ছাত্রলীগ ২ নেতার আশংকাজনক অবস্থার কথা ছড়িয়ে পড়লে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ ঘটনার প্রতিবাদে রাত পৌনে এগারো টায় একটি বিক্ষোভ মিছিল সদরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে সদরের চৌমাথা মোড়ে এক সমাবেশ করে। ছাত্রলীগ নেতা আহতের ঘটনায় সদরে চাপা ক্ষোভসহ থমথমে ভাব বিরাজ করছে। সার্বিক নিরাপত্তা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful