Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ :: ১২ আশ্বিন ১৪২৭ :: সময়- ৫ : ৫১ পুর্বাহ্ন
Home / দিনাজপুর / দিনাজপুরে বিজিবি’র অভিযানে দেড় কোটি টাকার ভারতীয় পণ্য উদ্ধার

দিনাজপুরে বিজিবি’র অভিযানে দেড় কোটি টাকার ভারতীয় পণ্য উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি : বিজিবি ৪০ ব্যাটালিয়ন গত মার্চ মাসে প্রায় ১ কোটি ৫৪ লক্ষ টাকার চোরাচালান পন্য উদ্ধার এবং ৯ জনকে আটক করেছে।

৪০ ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল খন্দকার মিজানুর রহমান জানান, গত মার্চ মাসে অভিযান চালিয়ে ৪০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ১ কোটি ৫৪ লক্ষ টাকার মাদকদ্রব্যসহ বিপুল পরিমাণ ভারতীয় মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে। আটক মালামালের মধ্যে ৬৭ লক্ষ ৪৯ হাজার টাকার ৫২৪৪ বোতল ফেন্সিডিল, ৫৪ বোতল বিদেশী মদ, ১ বোতল বিয়ার, ৩৩০০ টি বিভিন্ন প্রকার নেশা জাতীয় ইনজেকশন, ১৩ হাজার পিস বিভিন্ন প্রকার যৌন উত্তেজক ট্যাবলেট এবং ৩৪ কেজি মদ বানানোর বড়ি আটকসহ ৯ জন আসামীকে গ্রেফতার করেছে।

অভিযানকালে বিজিবি ৪ টি মোটর সাইকেল ও ১ টি টাটা পিকআপ আটক করে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করেছে। আটককৃত মাদকদ্রব্যের মোট ৫৮ টি সিজার এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মোট ৭ টি মামলা দায়ের করা হয়েছে। তাছাড়াও অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে ১ ভারতীয় নাগরিক আটক করে চিরিরবন্দর থানায় সোপর্দ করা হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful