Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ :: ৬ আশ্বিন ১৪২৭ :: সময়- ৩ : ০২ অপরাহ্ন
Home / টপ নিউজ / বেরোবি’র সকল নিয়োগ প্রক্রিয়ার উপর আদালতের নিষেধাজ্ঞা

বেরোবি’র সকল নিয়োগ প্রক্রিয়ার উপর আদালতের নিষেধাজ্ঞা

স্টাফ রিপোর্টার: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে  শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ প্রক্রিয়ার উপর নিষেধাজ্ঞা জারি করেছে আদালত ।
জেলা রংপুরের মাননীয় সদর সিনিয়র সহকারী আদালত বুধবার এ নিষেধাজ্ঞা জারী করেন।
নিষেধাজ্ঞায় বলা হয়, “প্রফেসর মোহাম্মদ মোহাব্বদ খান, সদস্য ইউজিসি কর্তৃক কমিশন কর্তৃপক্ষের অনুমোদন  ক্রমে স্মারক নং- ইউজিসি/প্রশাসন/পাবঃ বিশ্বঃ/৫১১/২০১২/৭৮৫ তারিখ: ২৮/০১/২০১৩ইং এ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে  শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী পদে ( নিয়মিত,এডহক ও দৈনিক হাজিরা ভিত্তিক) নিয়োগ প্রক্রিয়া স্থগিত করা হয়েছে। এমতাবস্থায় কেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে  শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী পদে ( নিয়মিত,এডহক ও দৈনিক হাজিরা ভিত্তিক) নিয়োগ প্রক্রিয়া কার্যক্রম প্রার্থীত মতে অস্থায়ী নিষেধাজ্ঞা প্রদান পূর্বক স্থগিত রাখা হবে না সেই মর্মে ১ ও ২ নং বিবাদী কে ৭ (সাত) দিনের মধ্যে কারণ দর্শানোর জন্য নির্দেশ দেওয়া হইলো।
ইতোমধ্যে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে  শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী পদে ( নিয়মিত,এডহক ও দৈনিক হাজিরা ভিত্তিক) নিয়োগ কার্যক্রম পরিচালনা হতে ১ ও ২ নং বাদীকে (অন্তর্বতীকালীন নিষেধাজ্ঞা) দ্বারা বারিত করা হলো।”
বিশ্ববিদ্যালয়ের ১০ জন শিক্ষক ও ১ জন কর্মকর্তার পক্ষে ড. আর এম হাফিজুর রহমান বাদী হয়ে দেওয়ানী কার্যবিধি আইনের অর্ডার ৩৯ রুল ১ এর বিধান মোতাবেক বিশ্ববিদ্যালয়ে  শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী পদে ( নিয়মিত,এডহক ও দৈনিক হাজিরা ভিত্তিক) নিয়োগ প্রক্রিয়া কার্যক্রম স্থগিত চেয়ে আবেদন করা হয়।
মামলায়  বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মুঃ আব্দুল জলিল মিয়া ও রেজিস্টার কে বিবাদী করা হয়েছে। এছাড়া বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যানকে মোকাবেলা বিবাদী করা হয়েছে।
Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful