Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ :: ১১ আশ্বিন ১৪২৭ :: সময়- ১২ : ২২ পুর্বাহ্ন
Home / আলোচিত / কিভাবে বুঝবেন আপনি প্রেম করার উপযুক্ত হয়েছেন

কিভাবে বুঝবেন আপনি প্রেম করার উপযুক্ত হয়েছেন

স্বর্গ হতে আসে প্রেম স্বর্গে যায় চলে প্রেমের চিরন্তন শিখা চিরদিন জ্বলে এই প্রবাদটি আগেরকার দিনের প্রেমিক-প্রেমিকারা মনে প্রানে বিশ্বাস করলেও বর্তমান যুগের প্রেমিক-প্রেমিকার এটা বিশ্বাস করেইনা বললেই চলে। মোবাইল,ফেসবুক,ইয়াহু,হটমেইল,জিমেইল,স্কাইপের এ যুগে প্রেম মোবাইলের ব্যালেন্সের মত। মোবাইলের ব্যালেন্স যেমন এই আছে এই নেই তেমনি আজকালকার প্রেমও এই আছে এই নেই।আজকালকার প্রেমিক-প্রেমিকাদের নিয়ে যে ইতিহাসই হউকনা কেন শিরি- ফরহাদ,লাইলী-মজনু টাইপেরইতিহাস যে লেখা যাবেনা তাতে আমার বিন্দুমাত্র সন্দেহ নেই।

তো চলুন জেনে নেয় কিভাবে বুঝবেন আপনি প্রেম করার উপযুক্ত হয়েছেন ।

১..সহজ-সরল বোকা টাইপের কাউকে দেখলেই আমরা গাধা বলে খোচাঁ দেয়।কিন্তু গাধা টাইপের ছেলেদের মেয়েরা অনেক পছন্দ করে।কারণ,চারপায়ে গাধাকে যেমন ইচ্ছা মত চালানো যায় তেমনি গাধা টাইপের প্রেমিককেও ইচ্ছা মত নাকে দড়িঁ দিয়ে ঘোরানো যায়।আপনি যতই চালাক হননা কেন এই গাধার মত খাটতে গিয়ে যা যা করতে হবেঃ

ক..নিজের পড়াশোনা বাদ দিয়ে প্রেমিকার জন্য বন্ধু,বড় ভাইদের হাত পা ধরে নোট সংগ্রহ করতে হবে।

খ..মাছি আর প্রেমিকারর মধ্যে মিল হচ্ছে মাছি বিরতীহীন ভাবে ভনভন করতে পারে আর প্রেমিকারা বিরতীহীন ভাবে বকবক করতে পারে।গাধা যেমন মনিবকে পিঠে ছড়িয়ে হাটঁতেই থাকে হাটঁতেই থাকে তেমনি ঘন্টার পর ঘন্টা কোনরকম বিরক্তি প্রকাশ না করে প্রেমিকার বকবক শুনে শোনার ধৈর্য্য থাকতে হবে।

গ..মেয়েদের সাজুগুজু করতে যেমন কয়েকঘন্টা লাগে তেমনি চুলের একটি ক্লিপ/লিপষ্টিক/টিপ/নখপালিশ কিনতে গেলেও মেয়েদের কয়েকঘন্টা লাগে।জামার সাথে কালার মিলিয়ে ক্লিপ/লিপষ্টিক/টিপ/নখপালিশ কেনার জন্য শপিংসেন্টারের সব দোকান ঘুরে শেষে দেখা যায় প্রথমে যে দোকানে গেছে সে দোকান থেকেই নিয়েছে।এ নিয়ে প্রেমিকার উপর রাগ দেখানো যাবেনা উল্টো নরম হাসি দিয়ে বলতে হবে,জানু,তোমার মন মত না হলে নিওনা চলো অন্য মার্কেটে দেখি।

ঘ..প্রেমিকের মোবাইল নাম্বার বিজি দেখলে কিংবা ওয়েটিং দেখলে প্রেমিকা যা বলবে তাই বিশ্বাস করতে হবে কোন প্রশ্ন না করে।কিন্তু, আপনার মোবাইল নাম্বার বিজি/ওয়েটিং দেখলে আপনার ১৪গুষ্টির এমনকি আপনার পোষা কোন প্রানী থাকলে সে প্রানীর কসম করে বলতে হবে কার সাথে।

২.. আকাশেতে লক্ষ তারা চাঁদ কিন্তু একটারে জনপ্রিয় বাংলা ছবি কুলির এই গানটির মত প্রেমিকারাও চাই প্রেমিক তাকে আকাশের চাদেঁর মতই ভাবুক। ভাবছেন শুধু ভাবলেই কাজ শেষ?উহুঁহু।বাবার মানিব্যাগে,মায়ের আলমারিতে মাঝে মাঝে হাত চালাতে হবে কিংবা টিউশনি করে টাকা কামিয়ে যা যা করতে হবেঃ

ক..মাসে কয়েকবার ভাল রেষ্টুরেন্টে খাওয়াতে হবে।

খ.. প্রেমিকার মোবাইলে টাকা ট্রান্সফার করতে হবে।

গ..জন্মদিন,ঈদ,পূজায়,পহেলা বৈশাখ,ভালবাসা দিবস সহ যত ভালবাসা বিষয়ক দিবস আছে সব দিবসে প্রেমিকাকে গিফট দিতে হবে।

ঘ.. দেখা হলে প্রেমিকার পরনের পোশাক,পোশাকের কালার,ঠোঁটের লিপস্টিক,কপালের টিপ পছন্দ হউক না হউক উল্লাসিত উচ্ছারনে প্রশংসা করতে হবে কিছুক্ষন পর পর।প্রশংসা হতে পারে এমন,ইস আমার জানটাকে টিপটা কি সুন্দর যে মানিয়েছে/আমার টিয়া পাখিটার চয়েস এত সুন্দর কেন/তোমার ব্যাক্তিত,¡ পোশাক আশাকের রুচিবোধ দেখে আমার বন্ধুরা তাদের প্রেমিকাকে বলে,আমার বন্ধুর প্রেমিকার ১ভাগ গুন পেলেও তোমাকে পূজা করতাম।

৩ বিশ্বের অন্যতম জনপ্রিয় একটি ওয়েব সাইটে কয়েকমাস আগে একটি ফিচারে দেখা গেছে প্রেমের সর্ম্পকের কারণে কাছের বন্ধুদের সাথে দুরত্ব সৃষ্টি হয় এবং বন্ধুদের সাথে সম্পর্কও নষ্ট হয়।শুধুই কি বন্ধুদের সাথে দুরত্ব সৃষ্টি কিংবা বন্ধুত্ব নষ্ট হয়?আরো অনেক কিছুই নষ্ট হয়।যেমনঃ

ক..প্রেমিকার জন্য ঘন্টার পর ঘন্টা পার্কে দাড়িঁয়ে থাকতে হয়।

খ..রাত জেগে প্রেমিকার ১৪গুষ্টি থেকে প্রেমিকাদের বাসায় কোনদিন ইদুঁর দেখা গেছে কিংবা প্রেমিকাদের বাসার বেড়ালটা প্রেমিকাকে কতটা পছন্দ করে কিংবা প্রেমিকার কোন বান্ধবীটা কেমন ইত্যাদি ইত্যাদি যত সব আজাইরা প্যাচাঁল আছে সব শুনতে হবে ঘুমের তেরটা বাজিয়ে।

গ.. প্রেমিকার সাথে ঝগড়ার কারণে মেজাজ চরম খারাপ থাকার কারণে বাসায় ভাই-বোনের সাথে ঝগড়া হতে পারে।

ঘ.. পরীক্ষার রেজাল্ট খারাপ হতে পারে।

প্রিয় পাঠক,উপরোক্ত পয়েন্টগুলো পড়ে কি বুঝলেন ? যদি বুঝে থাকেন আপনি প্রেম করার উপযুক্ত হয়েছেন তাহলে আপনাকে যা না বললেই নয় তা হচ্ছে, এত কিছু করে যে প্রেমিকার জন্য করবেন সে যে কোনদিন বিনা নোটির্শে আপনাকে মূলা দেখিয়ে অন্যের সাথে কবুল বলতে পারে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful