Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ :: ৫ আশ্বিন ১৪২৭ :: সময়- ৭ : ৫৫ অপরাহ্ন
Home / টপ নিউজ / উত্তরের তিন জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে

উত্তরের তিন জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে

সেন্ট্রাল ডেস্ক: সড়ক ও মহাসড়কে সব ধরনের অনুমোদনবিহীন যানবাহন চলাচল বন্ধের দাবিতে বৃহত্তর দিনাজপুরের ৩ জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে। শনিবার সকাল থেকে বৃহত্তর দিনাজপুরের ৩ জেলা দিনাজপুর, ঠাকুরগাঁও এবং পঞ্চগড় সড়ক পরিবহন মালিক গ্রুপের ডাকে অনির্দিষ্টকালের এই পরিবহন ধর্মঘট শুরু হয়েছে।

দিনাজপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ জানায়, সড়ক ও মহাসড়কে নসিমন, করিমন ও ভটভটি এবং ইজিবাইকসহ অনুমোদনহীন সব যানবাহন বন্ধের দাবিতে এই ধর্মঘটের ডাক দেয়া হয়।
ধর্মঘট চলাকালে সড়ক ও মহাসড়কে বাস, ট্রাক ও কোচসহ দূরপাল্লার সব যান চলাচল বন্ধ রয়েছে। ধর্মঘটের ফলে যাত্রী সাধারণকে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে।

উল্লেখ্য, পরিবহন মালিকরা দীর্ঘদিন ধরে সড়ক ও মহাসড়কে নসিমন, করিমন ও ভটভটি চলাচল বন্ধের দাবি জানিয়ে আসছিল। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে কোনো পদক্ষেপ না নেয়ায় গত ৩০ মার্চ ঠাকুরগাঁও সড়ক পরিবহন মালিক গ্রুপের কার্যালয়ে ঠাকুরগাঁওয়ের সভাপতি রামবাবুর সভাপতিত্বে ৩ জেলার পরিবহন মালিকদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে ২০ এপ্রিল থেকে বৃহত্তর দিনাজপুরের তিন জেলায় অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট পালনের সিদ্ধান্ত  নেয়া হয়। গত বৃহসপতিবার এ বিষয়ে প্রতি জেলার জেলা প্রশাসকদেরকে স্মারকলিপি দেয়া হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful