আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

নাটোরে অপহৃত কলেজছাত্র রাজশাহী থেকে উদ্ধার

বুধবার, ২১ অক্টোবর ২০১৫, বিকাল ০৭:৫৬

মঙ্গলবার রাতে রাজশাহীর কাজলা গেট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী টিপু সুলতান অপু (২৪) নামে অপহরণকারী চক্রের একজনকে আটক করে র‌্যাব। আটক অপু রাজশাহীর চারঘাটের টাঙ্গন এলাকার বিলাল হোসেনের ছেলে।
এ ব্যাপারে র‌্যাব বাগমারা ক্যাম্প কমান্ডার জামাল আল নাসের জানান, গত রবিবার নাটোর শহরের কান্দিভিটা এলাকার আবুল হাসেমের ছেলে কলেজছাত্র নাদিম মাহমুদ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। ওই দিন রাতে অপহরণকারীরা নাদিমের বাবা আবুল হাশেমের মোবাইলে ফোন করে ৩ লাখ ৬০হাজার টাকা দাবি করে। বিষয়টি আবুল হাশেম র‌্যাবকে অবগত করলে মোবাইল কলের সুত্র ধরে মাঠে নামে র‌্যাব কর্মকর্তারা। বিভিন্ন স্থানে তলাশি চালাতে থাকে র‌্যাব। অবস্থা বেগতিক দেখে মঙ্গলবার সন্ধ্যায় চোখ বেধে রাজশাহীর কাজলা গেট এলাকায় নাদিমকে ফেলে যায় অপহরণকারীরা। খবর পেয়ে র‌্যাব কর্মকর্তারা নাদিমকে উদ্ধার করে। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে অপহরণকারী দলের এক সদস্যকে আটক করা হয়। বাকি অপহরণকারীদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied