আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

সবচেয়ে সৌভাগ্যবান দল রংপুর রাইডার্স

শুক্রবার, ২৩ অক্টোবর ২০১৫, রাত ০৯:১৭

প্লেয়ার বাই চয়েজের শুরুতেই তরূণ বাঁহাতি ওপেনিং ব্যাটসম্যান সৌম্য সরকারকে দলে ভেড়ায় রংপুর। ওপেনিংয়ে সৌম্যের সঙ্গী হবেন ওয়েস্ট ইন্ডিয়ান লেন্ডন সিমন্স। আইপিএল ও সিপিএলের নিয়মিত মুখ এই ওপেনিং ব্যাটসম্যানের টি-টোয়েন্টি গড় ৩২.৫৪। তাই ভাল একটা শুরুর জন্য রংপুর রাইডার্স নিশ্চিন্তে নির্ভর করতে পারে সৌম্য-সিমন্স জুটির ওপর।

মিডল অর্ডারে ভরসা দিতে আছেন আইকন ক্রিকেটার সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, জহুরুল ইসলাম ও আফগানিস্তানের মোহাম্মদ নবীর মতো ব্যাটসম্যান। এর মাঝে সাকিব আল হাসান ও মোহাম্মদ নবী ভরসা দেবেন স্পিনেও, আর জহুরুল ইসলাম সামলাবেন উইকেট কিপিংয়ের দায়িত্বও।

লোয়ার অর্ডারে হার্ড হিটার হিসেবে থাকছেন হিসেবে থাকছেন দেশি মুক্তার আলি, ওয়েস্ট ইন্ডিয়ান ড্যারেন স্যামি ও শ্রীলঙ্কান থিসারা পেরেরা।

রংপুরের স্কোডের সবচেয়ে শক্তিশালী দিক সম্ভবত তাদের স্পিন ডিপার্টমেন্ট। সাকিব আলো হাসান সাথে পাচ্ছেন আরো তিন দেশি বাঁহাতি স্পিনার, আরাফাত সানি, সাকলাইন সজিব ও মুরাদ খানকে! এছাড়াও আছেন শ্রীলঙ্কান সচিত্র সেনানায়েকে ও আফগানিস্তানের মোহাম্মদ নবী। তাই মূল একাদশে জায়গা পাওয়া নিয়ে তাদের মধ্যে যে কঠিন প্রতিদ্বন্দিতা হবে সেকথা বলাই যায়।

রংপুরের স্কোয়াডের তূলনামূলক কম শক্তিশালী দিক হচ্ছে তাদের পেস ডিপার্টমেন্ট। সত্যিকারের ফাস্ট বোলার বলতে তারা দলে নিয়েছে শুধু পাকিস্তানের ওয়াহাব রিয়াজকে। আর আছেন অনুর্ধ্ব-১৯ দল থেকে আসা অনভিজ্ঞ আবু জায়েদ চৌধুরী রাহি। এর সাথে থিসারা পেরেরা, ড্যারেন স্যামি ও মুক্তার আলীর মিডিয়াম পেস। প্রয়োজনে সৌম্য সরকারের কাছ থেকেও কয়েক ওভার মিডিয়াম পেস বোলিং পেতে পারে রংপুর।

এছাড়া শ্রীলঙ্কান তারকা ব্যাটসম্যান দিলশানকে নিয়ে চিটাগং কিংসের সাথে জটিলতা সৃষ্টি হওয়ায় শেষ পর্যন্ত তাকে পাবে কি না নিশ্চিত নয় রংপুর। তবে তাকে না পেলেও আরেকজন ভাল মানের বিদেশি আনার ব্যাপারে আত্মবিশ্বাসী এই ফ্রাঞ্চাইজির মালিকপক্ষ।

তাই, বিশ্বসেরা অলরাউণ্ডার সাকিব আল হাসানের পাশাপাশি, স্যামি, পেরেরা, মুক্তার, সৌম্য, নবী, সেনানায়েকের মতো ব্যাটিং বোলিং দুটিতেই অবদান রাখতে সক্ষম ক্রিকেটার থাকায়, অলরাউণ্ডার নির্ভর দলই হতে পারে রংপুরের মূল শক্তির জায়গা।

রংপুর রাইডার্স:

আইকন: সাকিব আল হাসান

দেশি: সৌম্য সরকার, আরাফাত সানি, মো. মিঠুন, মুক্তার আলী, সাকলাইন সজীব, জহুরুল ইসলাম, আবু জায়েদ চৌধুরী রাহি, মুরাদ খান ও রাসেল আল মামুন।

বিদেশি: ড্যারেন স্যামি, থিসারা পেরেরা, লেন্ডল সিমন্স, সচিত্রা সেনানায়েকে, মোহাম্মদ নবী ও ওয়াহাব রিয়াজ।

মন্তব্য করুন


 

Link copied