আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

মুক্তিযোদ্ধাকে লক্ষ্য করে গুলি, যুবক আটক

শনিবার, ২৪ অক্টোবর ২০১৫, সকাল ০৭:৩০

 ডেস্ক: রংপুরের তারাগঞ্জে মনছুর আলি পাটোয়ারি দুলাল নামে এক মুক্তিযোদ্ধাকে লক্ষ্য করে উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক আলি হায়াৎ খান ভানুর ছেলে শুভ খান (২২) গুলি

শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে তারাগঞ্জ ঈদগাঁ মাঠের কাছে বুড়িরহাট-তারাগঞ্জ সড়কে এ ঘটনা ঘটে। এ সময় শুভ খানকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, উপজেলার পাটোয়ারি পাড়া গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা মনছুর আলি পাটোয়ারি দুলাল বিকেলে বুড়িরহাট-তারাগঞ্জ সড়কে অটোরিকশা নিয়ে বাজারে যাচ্ছিলেন। পথে ঈদগাঁ মাঠের কাছে মোটরসাইকেলের হর্ন বাজিয়ে শুভ খান তাকে সাইড দিতে বলেন। সাইড দিতে দেরি হওয়ায় মোটরসাইকেলের পেছনে থাকা উপজেলার কুর্শা ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মনছুর আলির ছেলে ব্রিটিশ মিয়া মোটরসাইকেল থেকে নেমে মুক্তিযোদ্ধা মনসুর আলিকে থাপ্পড় দেন।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত কুর্শা ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য কাজি জিকরুল হক প্রতিবাদ করেন। এতে শুভ ক্ষুব্ধ হয়ে বাড়ি থেকে বন্দুক এনে অটোরিকশা চালককে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছোড়েন। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় তিনি প্রাণে বেঁচে যান।

মুক্তিযোদ্ধা মনছুর পাটোয়ারি দুলাল অভিযোগ করে বলেন, পেছন থেকে মোটরসাইকেল আরোহী সাইড চাইলেও সামনে-পেছনে যানবাহনের ভিড় থাকায় সাইড দিতে পারছিলাম না। এতে মোটরসাইকেল চালক ক্ষুব্ধ হয়ে আমাকে মারতে বন্দুক দিয়ে গুলি ছোড়ে। এ সময় আমি অটোরিকশার আড়ালে লুকিয়ে রক্ষা পাই।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) নূরুল ইসলাম জানান, গুলি করার ঘটনাটি শুনেছি। শুভ খানকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied