আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

হাতীবান্ধায় শিশু ধর্ষনকারীকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

রবিবার, ২৫ অক্টোবর ২০১৫, দুপুর ০৩:১৩

রোববার(২৫অক্টোবর) বেলা ১২ টা থেকে ঘন্টা ব্যাপী উপজেলা পরিষদ গেটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে করে বাংলাদেশ ছাত্র-ইউনিয়ন হাতীবান্ধা উপজেলা শাখা।

এর আগে একই দাবিতে সংগঠনটির নেতাকর্মীরা উপজেলার মুক্তিযোদ্ধা বাজার থেকে একটি র‌্যালি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। বাংলাদেশ ছাত্র ইউনিয়ন হাতীবান্ধা উপজেলা শাখার সভাপতি রমিজা খাতুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, লালমনিরহাট জেলা পরিষদ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ছাত্র ইউনিয়ন উপজেলা শাখার সভাপতি নবীন চন্দ্র রায়, সাধারন সম্পাদক গোপল চন্দ্র রায়, সাবেক সভাপতি নিরঞ্জন রায়, শিক্ষা ও গবেষনা মূলক সম্পাদক জামাল হোসেন প্রমূখ।

শিশু শিক্ষার্থীকে পূজামন্ডব থেকে ডেকে নিয়ে ধর্ষনের তীব্র নিন্দা জানিয়ে সমাবেশে বক্তারা ধর্ষককে দ্রুত গ্রেফতার করে দৃষ্ঠান্তমুলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, লালমনিরহাটের হাতীবান্ধায় গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলার পূর্ব বেজগ্রামে পূঁজা মন্ডব দেখতে এসে ধর্ষণের শিকার হয়েছে তৃতীয় শ্রেণীর এক শিশু শিক্ষার্থী। অজ্ঞাত ধর্ষক পালিয়ে গেলেও স্থানীয়রা বাঁশঝাড় থেকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকা শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

পরদিন শুক্রবার(২৩অক্টোবর) দুপুরে শিশুটির বাবা বাদি হয়ে এ ঘটনায় অজ্ঞাত যুবককে আসামী করে হাতীবান্ধা থানায় মামলা দায়ের করেন।

পুলিশ মামলাটি আমলে নিলেও এখন পর্যন্ত ধর্ষককে গ্রেফতার কিংবা চিহ্নিত করতে পারে নি বলে নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল মতিন প্রধান।

মন্তব্য করুন


 

Link copied