Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ :: ১৪ আশ্বিন ১৪২৭ :: সময়- ৭ : ০৮ অপরাহ্ন
Home / রংপুর / রংপুরে পেট্রোল বোমায় ৬ জন নিহতের ঘটনায় বিচার শুরু

রংপুরে পেট্রোল বোমায় ৬ জন নিহতের ঘটনায় বিচার শুরু

petrol bomaস্টাফ রিপোর্টার: রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে ৬ যাত্রীকে পুড়িয়ে হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. কামরুজ্জামানের আদালতে রবিবার মামলার বাদী পুলিশের উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাকের আংশিক সাক্ষ্য দিয়েছেন। পরে আসামি পক্ষের আইনজীবীদের আবেদনের প্রেক্ষিতে আগামী ৫ নভেম্বর পর্যন্ত বাদীর সাক্ষ্যগ্রহণ মুলতবি করেছেন আদালত।

সরকার পক্ষের আইনজীবী আব্দুল মালেক অ্যাডভোকেট জানান, চাঞ্চল্যকর এ মামলায় দ্রুততম সময়ে নিস্পত্তি করার জন্য উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

রবিবার মামলার বাদীসহ ৫ জন সাক্ষী আদালতে সাক্ষ্য দেবার জন্য আদালতে আসে। কিন্তু আংশিক সাক্ষ্যগ্রহণ শেষে আসামি পক্ষের আইনজীবীরা মামলায় সাক্ষীদের জেরা করার ব্যাপারে প্রস্তুতি নেই বলে আদালতে সময়ের আবেদন করলে আদালত আগামী ৫ নভেম্বর পর্যন্ত মুলতবি ঘোষণা করেন।

চলতি বছরের ১৩ জানুয়ারি মধ্যরাতে কুড়িগ্রামের উলিপুর থেকে ঢাকাগামী নাইট কোচ খলিল পরিবহন রংপুরের মিঠাপুকুর উপজেলার বাতাসন এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে। এ ঘটনায় জামায়াত-শিবিরের ১৩২ জন আসামির নামে আদালতে চার্জশিট দাখিল করা হয়। বর্তমানে ৫১ জন আসামি কারাগারে আছে, বাকি ৮১ জন পলাতক রয়েছে । তাদের অনুপস্থিতিতেই বিচার শুরু হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful