আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

রংপুরে কলেজ ছাত্রীকে জখম করে ছিনতাই, আটক ২

সোমবার, ২৬ অক্টোবর ২০১৫, সকাল ০৬:৪৭

আটকরা হলেন, রংপুর নগরীর কামালকাছনা বৈরাগীপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে রিপন (২৫) এবং একই এলাকার কালা চাঁনের ছেলে মনোরঞ্জন (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রংপুর সরকারি বেগম রোকেয়া কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্রী ও কাউনিয়া উপজেলার রামচণ্ডীপুর গ্রামের আনিছুর রহমানের মেয়ে আনজুমা খাতুন প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে মীরবাগ বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। এ সময় বিজলের ঘুন্টি এলাকায় ওই দুই ছিনতাইকারী তার পথরোধ করে। এক পর্যায়ে চাকু দিয়ে মুখে ও হাতে জখম করে ব্যাগ এবং মোবাইল ফোন নিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় আনজুমার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে এবং ওই দুই ছিনতাইকারীকে আটক করে। পরে উত্তেজিত এলাকাবাসী গণপিটুনি দিয়ে তাদের পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় আহত আনজুমাকে কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম বলেন, আটক ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied