Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ :: ১২ আশ্বিন ১৪২৭ :: সময়- ৭ : ১৯ পুর্বাহ্ন
Home / ক্যাম্পাস / হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ক্যাফেটেরিয়া চালু

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ক্যাফেটেরিয়া চালু

haji-danesh hdb ডেস্ক: শিক্ষার্থীদের মাঝে সুলভ মূল্যে খাবার সরবরাহ করতে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া সুবিধা চালু করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন ফিতা কেটে ক্যাফেটেরিয়ার শুভ উদ্বোধন করেন। বিশ্ববিদ্যালয়ের নবনির্মিত টিএসসি ভবনে এই ক্যাফেটেরিয়া চালু করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মো. শাহাদাৎ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বদ্যিালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন।

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিন বলেন, ক্যাফেটেরিয়া চালু হওয়ায় আজ থেকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা সুন্দর পরিবেশে সুলভ মূল্য স্বাস্থ্যকর খাবার সুবিধা পাবেন। ক্যাফেটেরিয়ায় যেন সুন্দর পরিবেশ বজায় থাকে এ বিষয়ে তিনি সকলকে সহযোগিতা করার আহবান জানান।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডিন, রেজিস্ট্রার, বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful