আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

"বিএনপি এখন অস্তিত্বহীন"

বুধবার, ২৮ অক্টোবর ২০১৫, বিকাল ০৬:৪৭

বিদেশী নাগরিক হত্যা করে বর্হিঃবিশ্বে কাছে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করার পাশাপাশি দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির পায়তারা করছেন বলেও মন্তব্য করেন মন্ত্রী। বুধবার দুপুরে সিরাজগঞ্জের নদীভাঙ্গন কবলিত চৌহালী উপজেলা স্বাস্থ্য কমপেক্সের পুনঃনির্মিত ভবন উদ্ধোধন শেষে খাসকাউলিয়া সিদ্দিকিয়া ফাজিল মাদ্রাসা মাঠে থানা আওয়ামীলীগ আয়োজিত সমাবেশে এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়ার কারণেই তাদের হাজার হাজার নেতাকর্মী সন্ত্রাসী কর্মকান্ডে অংশ নিয়ে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়েছেন। কর্মীদের বিপদে ফেলে তিনি পালিয়ে গেছেন।

তিনি আরো বলেন, খাদ্য, শিক্ষা, অব-কাঠামোগত উন্নয়ন ও বিদ্যৎঘাটতি নিরসনসহ বাংলাদেশ যখন বিশ্বের সাথে তাল মিলিয়ে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে তখনই দেশদ্রোহী জামায়াতকে সাথে নিয়ে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। তিনি বিএনপি নেত্রী খালেদা জিয়াকে এসকল সন্ত্রাসী কর্মকান্ড পরিহার করে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেবার আহবান জানান।

চৌহালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি নওজেশ আলী মোলার সভাপতিত্বে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল, স্বাধীনতা চিকিৎসক পরিষদের উপদেষ্টা অধ্যাপক ডাঃ আবু বকর সিদ্দিক, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া,

বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফজলুল হক সরকার, চৌহালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক সরকার, এনায়েতপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাশেদুল ইসলাম সিরাজ, যুবলীগের কামরুল হায়দার মুন্না ও মোল্লা বাবুল আক্তার বক্তব্য রাখেন।

মন্তব্য করুন


 

Link copied