আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

সপরিবারে ঈশ্বরদী ছেড়ে গেলেন লুক সরকার

শনিবার, ৩১ অক্টোবর ২০১৫, সকাল ০৮:৩৫

গতকাল শুক্রবার সকালে ঈশ্বরদী বিমানবন্দর সড়ক এলাকায় অবস্থিত লুক সরকারের বাসায় গিয়ে জানা যায়, মঙ্গলবার সকালে তিনি পরিবারের অন্য সদস্যদের নিয়ে ঈশ্বরদী ছেড়ে খুলনা চলে যান।

যাওয়ার আগে পরিচিতজনদের জানিয়ে গেছেন, তাঁর বদলি খুলনায় হওয়ায় চলে যাচ্ছেন।

ঈশ্বরদী থেকে লুক সরকার খুলনায় যাওয়ার কথা স্থানীয় খ্রিস্টান সম্প্রদায়ের নেতারা স্বীকার করলেও এ ব্যাপারে কঠোর গোপনীয়তা রক্ষা করে চলেছেন। ফেইথ বাইবেল চার্চের পাবনা ও কুষ্টিয়া অঞ্চলের দায়িত্বে থাকা ভানু বোস জানান, 'লুক সরকারকে অফিশিয়াল নির্দেশে খুলনায় বদলি করা হয়েছে।' তবে তিনি কোন চার্চে আছেন বা তাঁর সম্পর্কে অন্য কিছু জানাতে অপারগতা জানিয়ে তিনি বলেন, 'বোঝেনই তো, নিরাপত্তার একটা বিষয় আছে এখানে।' এ সময় ভানু বোস জানান, তাঁকে (লুক সরকারকে) এখনো বড় কোনো দায়িত্ব দেওয়া হয়নি। মনের ভয় দূর করার জন্য এবং মানসিকভাবে একটু স্থিতিশীল রাখার জন্য তাঁকে ছুটিতে রাখা হয়েছে।

ঈশ্বরদী ব্যাপ্টিস্ট মিশনের পালক বিধান রায় খোকন জানান, সন্ত্রাসীরা হামলার পর থেকে লুক সরকার চরম আতঙ্ক ও উৎকণ্ঠায় প্রতিটি দিন অতিবাহিত করছেন। খ্রিস্টান সম্প্রদায়ের মানুষসহ পরিচিত অনেকের কাছে নিজের ভয়ের কথা জানিয়ে তিনি বলেছেন, সন্ত্রাসীদের চিনে ফেলায় তিনি আরো বেশি নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন। এসব কারণেই লুক সরকারকে ঈশ্বরদী থেকে সরিয়ে নেওয়া হয়েছে বলে তাঁরা মনে করছেন।

ঈশ্বরদী বিমানবন্দর সড়কের যে বাসায় লুক সরকার ভাড়া থাকতেন সেই বাড়ির মালিক মনিরুল ইসলাম মল্লিক জানান, আট থেকে ১০ দিন আগে লুক সরকার তাঁকে জানিয়েছিলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ পেলেই তিনি যেকোনো দিন ঈশ্বরদী থেকে চলে যাবেন। মঙ্গলবার সকালে লুক সরকার তাঁকে ঈশ্বরদী ত্যাগের কথা জানান এবং দুপুরের দিকে সপরিবারে ঈশ্বরদী ত্যাগ করেন।

মন্তব্য করুন


 

Link copied