Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০ :: ১০ আশ্বিন ১৪২৭ :: সময়- ৮ : ২৫ অপরাহ্ন
Home / গাইবান্ধা / নিজের বিয়ের যৌতুকের টাকা যোগার করতে গিয়ে লাশ হলো রেবা খাতুন

নিজের বিয়ের যৌতুকের টাকা যোগার করতে গিয়ে লাশ হলো রেবা খাতুন

গাইবান্ধা প্রতিনিধি: নিজের বিয়ের যৌতুকের টাকা যোগার করা হলোনা তরুনী রেবা বেগম । গরীব মানুষ তাই বিয়ের সময় টাকা দেয়ার ক্ষমতা নেই পিতার । তাই চাকুরী করে নিজের বিয়ের জন্য যৌতুকের টাকা যোগার করতে গিয়ে লাশ হয়ে ফিরতে হলো রেবা ,হাসিনা ,দুলালী,সাজেদা ,শিউলী সহ গাইবান্ধার সাত দরিদ্র তরুনীকে ।

জামুডাঙ্গা গ্রামের শাজাহান মিয়ার মেয়ে ১৮ বছর বয়সের রেবা বেগম । পিতার অভাবের সংসার। টাকা পয়সা ছাড়া বিয়েও হয়না । তাই নিজের যৌতুকের অর্থ কামাই করতে গিয়ে নির্মন বলি হতে হলো তাকে। বয়সে তরুনী । তারপরও বাবা মায়ের অনুমতি নিয়ে নিজের বিয়ের খরচ যোগাতে কাজ নেন সাভারের গার্মেন্সে । কাজ করে কয়েক মাস মায়ের হাতে টাকাও দিয়েছিলেন । মা এই টাকা জমিয়ে রেখেছিলেন মেয়ের বিয়ের জন্য । মাঝে মাঝে ফোনে মাকে বলতো মা আমার জন্য দোয়া করো আমি যেনো নিজের পায়ে দাড়াতে পারি । আমারা দরিদ্র মানুষ । মৃত্যুর মাত্র আগের দিন রাতে মায়ের সাথে অনেকক্ষন কথা হয় মেয়ে রেবার সাথে । মায়ের কথার উত্তরে তার শেষ কথা ছিলো বিয়ের জন্য চিন্তা করো না । কারন এই দুনিয়ায় টাকা আর যৌতুক ছাড়া কেউ বিয়ে করেনা । তাই আমি যৌতুকের জন্য টাকা যোগার করে তবেই আমি বাড়িতে আসবো । কিছু টাকা যোগার হলেই আমার বিয়ের জন্য তোমরা পাত্র দেখা শুরু করবা । আমি বিয়ের শাড়ি কিনে আনবো -এই কথাই ছিলো বেরা মায়ের সাথে তার শেষ কথা । তারপর সকালে আর কোন কথা হয়নি কারো সাথে ।

সকালে উঠে কাজে যোগদান করতে গিয়ে আজ আমার মেয়েকে কংক্রিটের নিচে চাপা পড়ে বিভৎস মৃত্যু হলো । এই কথা বলে মা রোমেনা বেগম মেয়ের লাশের পাশে মেয়ের কথা মনে করে মাটিতে গড়াগরি করে বিলাপ করছিলেন । আমার মেয়েকে আমার বুকে ফিরিয়ে দাও-আমি না খেয়ে থাকলেও আমার মেয়ের মুখ দেখে পাথর বেধে জড়িয়ে থাকতে চাই । যাদের জন্য আমার মেয়ের এই অপমৃত্যু হলো তারা কোথায় । সরকার তাদের বিরুদ্ধে কি ব্যবস্থা নিলো। আমার মৃত্যু জন্য দায়ীদের গ্রেফতার করা হোক ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful