Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ :: ১৬ আশ্বিন ১৪২৭ :: সময়- ৪ : ২৬ পুর্বাহ্ন
Home / গাইবান্ধা / বজ্রপাতে গোবিন্দগঞ্জে গৃহবধূ ও পীরগঞ্জে যুবকের মৃত্যু

বজ্রপাতে গোবিন্দগঞ্জে গৃহবধূ ও পীরগঞ্জে যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদ দাতাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার যাদুপাড়ায় বজ্রপাতে গৃহবধূ সাবিনা (২২) নিহত হয়েছেন। আহত হয়েছে ১ জন। নিহতের পারিরারিক সূত্র জানায়, রোববার দুপুরে বাড়ির বাড়ান্দায় বসে সাংসারিক কাজ করছিলো সাবিনা। পাশে তার স্বামী ফরিদুল ও শ্যালিকা সায়েদাও কাজ করছিলেন।হঠাৎ করে বিকট শব্দে বজ্রপাত হলে সাবিনার শরীর ঝলসে যায় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। আহত অবস্থায় সায়েদাকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে রংপুরের পীরগঞ্জে বজ্রপাতে বেলাল (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় খেদমতপুর নামক স্থানে এ ঘটনাটি ঘটে। মৃত বেলাল উপজেলা সদরের সন্নিকটে ধনশালা গ্রামের আব্দুস সালামের ছেলে। জানা গেছে, বেলাল ধাপেরহাট পীরের বারুণীর মেলা হতে বাড়ি ফিরছিল। পথিমধ্যে ঝড়ের মধ্যে রংপুর-ঢাকা মহাসড়কে খেদমতপুরে বজ্রপাত গায়ে পড়লে সেখানেই তার মৃত্যু হয়। পরে এলাকাবাসী মৃতদেহ উদ্ধার করে বেলালের বাড়ি নিয়ে আসে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful