Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ :: ১১ আশ্বিন ১৪২৭ :: সময়- ১২ : ৫৭ পুর্বাহ্ন
Home / লালমনিরহাট / লালমনিরহাটে যাত্রার নামে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর

লালমনিরহাটে যাত্রার নামে অশ্লীল নৃত্য ও জুয়ার আসর

নিয়াজ আহমেদ সিপন, কালীগঞ্জ (লালমনিরহাট): লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব বাজারের অদূরে চামনার পাড় নামক স্থানে যাত্রার নামে চলছে রাতভর অশ্লীল ও নগ্ন নৃত্যসহ লাখ লাখ টাকার জুয়া। যাত্রা মঞ্চের পাশে দু’টি টিনের চালায় বিভিন্ন এলাকা থেকে জুয়ারিরা জম-জমাট জুয়ার আসর। এদিকে প্রাথমিক সাময়িক পরীক্ষা সহ এইচ.এসসির স্থগিত পরীক্ষাকে সামনে রেখে এলাকাবাসী জুয়া ও নগ্ন নৃত্য বন্ধের প্রতিবাদ করলেও কোনো কাজে আসেনি। এ ঘটনায় তাদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

এলাকাবাসীর অভিযোগ, গত বৃহস্পতিবার রাতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব বাজারের অদূরে চামনার পাড় নামক স্থানে প্রশাসনের কোনো অনুমতি না নিয়েও স্থানীয় দলগ্রাম ইউপি চেয়ারম্যান তার পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মেরাজ উদ্দিনসহ গ্রাম পুলিশ সদস্যদের উপস্থিতিতে যাত্রা শুরু করে। শুরুর রাত থেকেই যাত্রার কোনো পালা মঞ্চস্থ হয় না বরং সারা রাত ধরে যাত্রার নামে চলছে অশ্লীল ও নগ্ন নৃত্য। শরীরে বসন ছাড়াই যাত্রার কথিত প্রিন্সেসরা বিশেষ অঙ্গ ভঙ্গিতে নৃত্য পরিবেশন করছে। এতে করে উঠতি বয়সের ছেলেদের নৈতিক অবয় ঘটছে। যাত্রা মঞ্চের পাশে বিশেষ ব্যবস্থায় চলছে লাখ লাখ টাকার জুয়া। আর এসবের আয়োজক হচ্ছেন ওই ওয়ার্ডের সদস্য ভাগিনা । জুয়া খেলতে এসে বিভিন্ন এলাকার সহজ সরল কৃষকসহ সর্বস্তরের লোকজন সর্বস্বান্ত হচ্ছে।

যাত্রা আয়োজক কমিটির নাম প্রকাশে অনিচ্ছুক এক সদস্য বলেন,স্থানীয় প্রশাসন অনুমতি না দিলেও স্থানীয় চেয়ারম্যান প্রতিরাতে ১০হাজার করে টাকা এবং অন্যান্যদের ম্যানেজ করে গতকাল রাত ১০টার দিকে সেখানে গেলে উঠতি বয়সের নর্তকীরা এক এক করে শরীরে বসন ছাড়াই অশ্লীল নৃত্য পরিবেশন করছে। আর মঞ্চ থেকে কয়েক গজ দূরে দু’টি টিনের চালায় বিভিন্ন এলাকা থেকে জুয়ারিদের চলছে লাখ লাখ টাকার জুয়া।

স্থানীয় গ্রাম পুলিশ দফাদার অন্যান্যরা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় চেয়ারম্যান সহ প্রশাসনের কর্তা ব্যক্তিদের বিষয়টি অবগত করার পরও কোনো ব্যবস্থা গ্রহণ না করায় আমরা হতাশ হয়েছি। আমরা ছোট চাকরি করি, আমাদের ক্ষমতা আর কতটুকু?

এলাকাবাসী সহ স্থানীয় উত্তর দলগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জাহেদুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, এ ধরনের যাত্রার নামে অশ্লীল নৃত্য মেনে নেয়া যায় না। তারা যাত্রার নামে অশ্লীলতা ও জুয়া খেলা বন্ধের দাবি জানান।

দলগ্রাম ইউপি চেয়ারম্যান তায়েজুল ইসলাম তাজু বলেন, অশ্লীলতা ও জুয়া খেলা বন্ধের জন্য আমার পরিষদের গ্রাম্য পুলিশদের বলেছি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিরুজ্জামান এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে সাংবাদিকদের কাছে অবৈধ যাত্রাসহ জুয়া বন্ধ করার দাবি করলেও বাস্তবে তার কোনো প্রমাণ মেলেনি।

এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গোলাম রাব্বী বলেন, যাত্রা ও জুয়ার বিষয়ে প্রশাসনের কোনো অনুমতি নেই।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful