Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ :: ১২ আশ্বিন ১৪২৭ :: সময়- ৭ : ৫৭ অপরাহ্ন
Home / লালমনিরহাট / বুড়িমারী সীমান্তে মাদক ও মোটরসাইকেলসহ চোরাকারবারি আটক

বুড়িমারী সীমান্তে মাদক ও মোটরসাইকেলসহ চোরাকারবারি আটক

সাফিউল ইসলাম সাফি, পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি: গত মঙ্গলবার ৮ মে মধ্যরাতে পাটগ্রাম উপজেলার বুড়িমারী সীমান্তে ৮৪২ নম্বর পিলার এলাকায় হাসান (২০) নামে এক যুবককে এক বোতল ফেন্সিডিল, টিভি ভিসিডির বিভিন্ন যন্ত্রাংশ ও একটি রেজিষ্ট্রেশন বিহীন মোটরসাইকেল আটক করেছে বুড়িমারী ক্যাম্পের একটি টহল দল ।

৬ সদস্যের টহল দলের নেতৃত্বে ছিলেন হাবিলদার দীপক । আটককৃত যুবক বুড়িমারী স্থলবন্দর এলাকার মৃত সাহার উদ্দিনের ছেলে বলে জানা গেছে। বুড়িমারী ক্যাম্প সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৩ টার দিকে উফারমারা তেলিপাড়া এলাকায় বিজিবি সদস্যদের টহলের সময় একদল চোরাকারবারি ভারতীয় অবৈধ মালামাল চোরাই পথে নিয়ে আসার সময় বিজিবি টহল দল তাদের ধাওয়া করে । এসময় চোরা কারবারীরা মালামাল রেখে পালিয়ে যায় । পরে হাসান নামের ঐ যুবক ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিজিবি সদস্যদের সাথে বিতর্কে জড়িয়ে পড়ে এবং মালামাল ছাড়িয়ে দেয়ার চেষ্টা করে । এসময় বিজিবি তাকে সার্চ করে তার পকেট থেকে এক বোতল ফেন্সডিল উদ্ধার করে অবৈধ মোটরসাইকেল ও ইলেকট্রনিক্স সহ তাকে আটক করে ক্যাম্পে নিয়ে আসে । বিভিন্ন সূত্রে জানাযায়, হাসান নামের ওই যুবক চোরাকারবারি দলের লাইনমেন হিসেবে কাজ করে।
পরদিন সকালে স্থানীয় আওয়ামীলীগ নেতা -সাবেক ইউপি চেয়ারম্যান মুসা আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা তাকে দলীয় পরিচয়ে ছাড়িয়ে নেয় ।
আটককৃত ব্যক্তিকে কেন ছেড়ে দেয়া হল, সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে বুড়িমারী ক্যাম্প কমান্ডার খাদেমুল ইসলাম জানান, স্থানীয় সাবেক চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিদের কাছ থেকে ঐ যুবকের প হয়ে মুচলেকা দিলে তাকে ছেড়ে দেয়া হয়। আটককৃত মালামালগুলো ডায়েরী-ভুক্ত করে পাটগ্রাম থানায় জমা করা হয়েছে বলে বিজিবি সুত্রে জানা গেছে ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful