Templates by BIGtheme NET
আজ- শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০ :: ১১ আশ্বিন ১৪২৭ :: সময়- ১০ : ৩৬ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / দিনাজপুর বোর্ডের ২০ সেরা স্কুলের ফলাফল

দিনাজপুর বোর্ডের ২০ সেরা স্কুলের ফলাফল

সেন্ট্রাল ডেস্ক: দিনাজপুর শিক্ষা বোর্ডে ফলের দিক দিয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে ২০ শিক্ষাপ্রতিষ্ঠান। এ বছর এসএসসি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করেছে দিনাজপুর আমেনা বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল।এ স্কুলের ৭৯ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হওয়ার পাশাপাশি সবাই জিপিএ-৫ পেয়েছে।

দ্বিতীয় হয়েছে সৈয়দপুর সরকারি টেকনিক্যাল হাই স্কুল অ্যান্ড কলেজ। এ স্কুলের ৭৭ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে ও জিপিএ-৫ পেয়েছে ৭৫ জন।
তৃতীয় হয়েছে যৌথভাবে রংপুর ক্যাডেট কলেজ। এ কলেজের ৪৯ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং ৪৯ জন জিপিএ-৫ পেয়েছে ৪৯ জন ও মিলেনিয়াম স্টারস স্কুল অ্যান্ড কলেজ রংপুর। এ স্কুলের ৪৫ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং সবাই জিপিএ-৫ পেয়েছে।

চতুর্থ রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ। এ স্কুলের ২৯৬ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং জিপিএ-৫ পেয়েছে ২৫৩ জন।

পঞ্চম ঠাকুরগাঁও সরকারি বালক  উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ২৪২ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং জিজপিএ-৫ পেয়েছে ২০১ জন।

ষষ্ঠ সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ। এ স্কুলের ১৫৪ জমের মধ্যে ১৫৩ উত্তীর্ণ হয়েছে এবং জিপিএ-৫ পেয়েছে ১২৮ জন।

সপ্তম দিনাজপুর জিলা স্কুল। এ স্কুলের ২১০ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং ১৮০ জিপিএ-৫ পেয়েছে।

অষ্টম রংপুর জিলা স্কুল। এ স্কুলের ২৪৪ জনের মধ্যে ২৪৩ জন উত্তীর্ণ হয়েছে এবং ১৭৯ জিপিএ-৫ পেয়েছে।

নবম যৌথভাবে পঞ্চগড় বিপি সরকারি উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ২২৫ জমের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং ১৫১ জন জিপিএ-৫ পেয়েছে ও রংপুর পুলিশ লাইনস স্কুল অ্যান্ড কলেজ। এ স্কুলের ২০০ জনের মধ্যে ১৯৯ জন উত্তীর্ণ হয়েছে এবং ১৩৯ জন জিপিএ-৫ পেয়েছে।

১০তম কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ১৪১ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং ১০১ জন জিপিএ-৫ পেয়েছে।

১১তম গাইবান্ধা আহমদ উদ্দীন শাহ শিশু নিকেতন। এ বিদ্যালয়ের ১০১ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং ৭১ জন জিপিএ-৫ পেয়েছে।

১২তম রংপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এ বিদ্যায়ের ২৭৬ জনের মধ্যে ২৭৫ জন উত্তীর্ণ হয়েছে এবং ১৪৩ জিপিএ-৫ পেয়েছে।

১৩তম দিনাজপুর আদর্শ উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ৬৭ জনের মধ্যে ৬৬ জন উত্তীর্ণ হয়েছে এবং ৪৩ জন জিপিএ-৫ পেয়েছে।

১৪তম ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ২২৭ জনের মধ্যে শতভাগ জন উত্তীর্ণ হয়েছে এবং ১২৪ জন জিপিএ-৫ পেয়েছে।

১৫তম নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ১৮৫ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং ১০৯ জন জিপিএ-৫ পেয়েছে।

১৬তম দিনাজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ২১৯ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে এবং ১০৬ জন জিপিএ-৫ পেয়েছে।

১৭তম পঞ্চগড় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ১৯৫ জনের মধ্যে শতভাগ পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। আর জিপিএ-৫ পেয়েছে ১০১ জন।

১৮তম নীলফামারী লায়ন্স উচ্চ বিদ্যালয় ও কলেজ। এ বিদ্যালয়ের ২২৭ জনের মধ্যে ২২৬ জন উত্তীর্ণ হয়েছে এবং জিপিএ-৫ পেয়েছে ১২৭ জন।

১৯তম গাইবান্ধা সরকারি বালক উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ২০২ জনের মধ্যে ২০১ জন উত্তীর্ণ হয়েছে এবং জিপিএ-৫ পেয়েছে ৯৮ জন।

এবং ২০তম রংপুর বীর উত্তম শহীদ সামাদ উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয়ের ৮৫ জনের মধ্যে শতভাগ উত্তীর্ণ হয়েছে ও জিপিএ-৫ পেয়েছে ৪৭ পরীক্ষার্থী।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful