Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০ :: ১৬ আশ্বিন ১৪২৭ :: সময়- ১ : ১৬ পুর্বাহ্ন
Home / টপ নিউজ / পুলিশ কমিশনার হেফাজতের ওপর তাণ্ডব নিয়ে মিথ্যাচার করেছেন: এরশাদ

পুলিশ কমিশনার হেফাজতের ওপর তাণ্ডব নিয়ে মিথ্যাচার করেছেন: এরশাদ

ফরহাদুজ্জামান ফারুক, স্টাফ রিপোর্টার: গভীর রাতে হেফাজতের ওপর আইন শৃঙ্খলা রক্ষাবাহীনির যে তাণ্ডব ছিল তা নিয়ে পুলিশ কমিশনার মিথ্যাচার করেছে বলে দাবী করে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, কোরআন তেলাওয়াতরত এবং ঘুমন্ত হেফাজত কর্মীদের ওপর গভীর রাতে এভাবে যৌথবাহিনীর অভিযান চালানো ঠিক হয় নি। আবার সেই যৌথ অভিযান নিয়ে মিথ্যাচার করা হচ্ছে। দেশের ১৬ কোটি মানুষ এখন নিরাপত্তাহীনতায়। দেশে এখন মহা সংকট বিরাজ করলেও সরকার তা গা করছে না। একটি মহল হেফাজতের অবরোধের দিন সহিংসতা ঘটিয়ে তার দায় হেফাজতের ওপর চাপাতে চাইছে। সরকার সেই মহলটির ক্রীড়ানক হয়ে কাজ করছে। হেফাজতের ওপর রাতে যে নির্মমতা চালানো হয়েছে তা পৃথিবীর ইতিহাসে বিরল।

শনিবার দুপুরে রংপুর সফরে এসে পল্লী নিবাসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির জেলা ও মহানগর সভাপতি সাবেক এমপি মসিউর রহমান রাঙ্গা, জেলা সাধারণ সম্পাদক আবুল মাসুদ চৌধুরী নান্টু, মহানগর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সালাউদ্দিন কাদেরী, যুব সংহতির সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, জেলা ছাত্রসমাজ সভাপতি নাজমুল হুদা লাভলু, সেক্রেটারী আশরাফুল হক জবা, মহানগর ছাত্র সমাজ সভাপতি সাইফুল ইসলাম রিপন, সেক্রেটারী সোবহান মজিদ বিদ্যুৎ, কারমাইকেল কলেজের আহবায়ক মুহমুদুর রহমান সুমন, রংপুর কলেজের আহবায়ক সুমন সারওয়ারসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেন, দেশের মানুষ ভালো নেই। দেশ আজ আস্তিক আর নাস্তি এ দু ভাবে বিভক্ত। হেফাজতের কর্মীরা আসার সময় পুলিশ তাদের পথে পথে বাঁধা দিয়েছে। বিনা কারণে পুলিশ তাদের উপর নির্যাতন করেছে। গতবার তারা শান্তিপূর্ণ ভাবে কর্মসূচী পালন করেছিল। সেই কর্মসূচীতে সরকার হরতাল ডেকেছে। যা পৃথিবীর ইতিহাসে নজিরবিহীন।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ৫ মে ঢাকা অবরোধে রাজধানীর শাপলা চত্বরে হেফাজত ইসলাম বাংলাদেশ জিকিরের মাধ্যমে ঢাকা অবরোধ করছিল। তারা সেখানে বসে কোরআন তেলাওয়াত ও জিকির করছিল। শাপলা চত্বরের তাণ্ডবে হেফাজত জড়িত নয়। তারা পবিত্র কোরআন শরীফ পোড়ায় নি। কিন্তু তাদের উপর দোষ চাপানো হচ্ছে।

এরশাদ বলেন, দেশের অস্তিত্ব এখন মহা সংকটে। হরতাল অবরোধের কারণে দেশের অর্থনীতিতে চরম বিপর্যয়ে নেমে এসেছে। মানুষ রাস্তায় বের হতে পারে না। রাতে বের হতে ভয় পায়। দমন নিপীড়ন করে কোন সরকারই টিকে থাকতে পারেনি। সাভারের ভবন ধ্বসের ঘটনায় রানাকে বাঁচানোর চেষ্টা করছে স্বরাষ্ট্রমন্ত্রী। রানা হিন্দু পরিবারের সম্পত্তি দখল করে সেখানে ভবন নির্মাণ করেছে। ছাত্রলীগের কর্মীরা সেদিন জোড় করে মেয়েদের ওই ভবনে ঢুকিয়েছে।
এরশাদ বলেন, দেশে নির্বাচন হবে কিনা এ নিয়ে সংশয় রয়েছে। ৫ মে অবরোধের দিন যে সহিংসতা হয়েছে তা একটি চক্র পরিকল্পিতভাবে করেছে। দেশের ১৬ কোটি মানুষকে নিরাপত্তাহীন রেখে সরকার ক্ষমতায় থেকে যাওয়ার জন্য চেষ্টা করছে।

গতকাল এরশাদ বিমানযোগে সৈয়দপুরে আসেন। সেখান থেকে তাকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানিয়ে সড়ক পথে রংপুর নিয়ে আসেন। রংপুরে তিনি পল্লী নিবাসে উঠেন। সেখানেই তিনি সাংবাদিকদের মুখোমুখি হন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful