Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ :: ১২ আশ্বিন ১৪২৭ :: সময়- ৭ : ৫৮ অপরাহ্ন
Home / বিনোদন / ‘বউ সেজেছি গুনে গুনে ১০১ বার!’

‘বউ সেজেছি গুনে গুনে ১০১ বার!’

আমার সম্পর্কে আপনি কতটা জানেন? এ পর্যন্ত বউ সেজেছি গুনে গুনে ১০১ বার! বাকি তথ্য না হয় পরেই দিচ্ছি! কথাগুলো বলতে একটুও মুখে আটকালো না ছোটপর্দার শীর্ষ উপস্থাপিকা শারমীন লাকির। অবাস্তব কিংবা বিব্রতকর কথাগুলোও তারকারা কি সুন্দর দম্ভোক্তির সুরে বলেন- সেটাই নতুন করে প্রমাণ করলেন লাকি। সে যাই হোক, কথা প্রসঙ্গে উঠে আসা বউ সাজা’র বিব্রতকর প্রসঙ্গটি এড়িয়ে অন্য প্রসঙ্গে যেতে চাইলেও আটকে দেন এ তারকা। পুরনো কথার লাগাম ধরে খানিক মিষ্টি হেসে বলেন, আরে এটা কি আমি সত্যি সত্যি বউ সাজার কথা বলেছি নাকি? উপস্থাপনার খাতিরে আমাকে বার বার বউ সাজতে হয়েছে। আগামীতেও সাজতে হবে। এটা তো আর দোষের কিছু না।

লাকি আরও বলেন, আজ আমার খুব খুশির দিন। বউ সাজার সেঞ্চুরি পূর্ণ হচ্ছে আজ। আরটিভিতে প্রচার চলতি জনপ্রিয় অনুষ্ঠান ‘লাক্স ব্রাইডাল শো’র শততম পর্ব প্রচার হচ্ছে। বেশ সফলতার সঙ্গে ভিন্নধারার এ অনুষ্ঠানটি শুরু করেছিলাম। আজ দেখতে দেখতে শততম পর্ব প্রচার হচ্ছে। আমি চাই এ অনুষ্ঠানের দৌলতে শতক পেরিয়ে হাজারবার বউ সাজার সুযোগ পাবো। একটু পরেও হলেও বউ সাজার বিষয়টি পরিষ্কার করলেন শারমিন লাকি। হ্যাঁ, এমনটা হতেই পারে। একটি অনুষ্ঠানকে বর্ণিল ও জীবন্ত করে তুলতে উপস্থাপকের দায়িত্বটাই মুখ্য। সে হিসেবে সত্যি সত্যি বিয়ে কেন্দ্রিক এ অনুষ্ঠানটিকে দক্ষ নাবিকের মতো এগিয়ে নিচ্ছেন শারমিন লাকি। বিশেষ করে এ অনুষ্ঠানে তার বউ’র সাজসজ্জা সত্যি সত্যি দৃষ্টিনন্দন। বিশেষ করে নারী দর্শকদের কাছে শারমিন লাকির বউয়ের সাজ এখন লোভনীয় পর্যায়ে পৌঁছেছে। কিন্তু এখানেও প্রশ্ন থেকে যায়। আজ ‘লাক্স ব্রাইডাল শো’-এর শততম পর্ব প্রচার হচ্ছে। তাহলে ১০১ বার বউ সাজলেন কেমন করে? তবে কি মাঝখানে একটি অনুষ্ঠান সমপ্রচার হয়নি? জবাবে গগনবিদারী হাসি দিয়ে লাকি বলেন, আপনি ঠিক ঠিক ধরেছেন। আমি তো ভেবেছি এই তথ্য বিভ্রাটের বিষয়টি মাথার ওপর দিয়ে যাবে। হ্যাঁ, একটি পর্ব অনএয়ারে যায়নি। তবে মাঝের কোন পর্ব নয়। এটা হলো একেবারে প্রথম পর্ব। তার মানে এমন একটি সফল অনুষ্ঠানের প্রথম পর্বেই বড় একটা ধাক্কা খেলেন? সে জন্যই হয়তো অনুষ্ঠানটি এতটা জমে উঠেছে পরবর্তীতে। তাই নয় কি? প্রশ্ন শুনে ফের হাসিতে গড়াগড়ি।

কোন রকমে হাসি থামিয়ে লাকি বলেন, এখানেও শতভাগ সঠিক ধরেছেন। প্রথম পর্বটি প্রচার হয়নি। সে পর্বটি ছিল আমার জীবনের আসল বউ সাজার ঘটনা নিয়ে। যে পর্বটিতে বউ সেজেছি ভালবেসে, নতুন জীবনের সন্ধানে। সেই সাজ উপস্থাপনার জন্য ছিল না, সমপ্রচারের জন্যও না। জীবনে প্রথম বউয়ের সাজটা সত্যি সত্যি সেজেছি বলেই হয়তো আজ আমি এতোটা পথ পাড়ি দিতে পেরেছি। আজ আমি উপস্থাপনার বউ সাজে সফল একজন সেঞ্চুরিয়ান।

উল্লেখ্য, পৃথিবীর সব দেশেই বিয়ে নিয়ে রয়েছে নিজস্ব রীতি-নীতি, উচ্ছ্বাস। বাংলাদেশও তার ব্যতিক্রম নয়, আর তাই দর্শকদের জন্য বিয়ে নিয়ে আরটিভির ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান ‘লাক্স ব্রাইডাল শো। অনুষ্ঠানের শুরু থেকেই এর দর্শকপ্রিয়তা বাড়তে থাকে। শারমিন লাকির উপস্থাপনায় এ অনুষ্ঠানটি প্রযোজনা করে আসছেন শাহরিয়ার ইসলাম। অনুষ্ঠানটির শততম পর্ব উপলক্ষে থাকছে বিশেষ অয়োজন। শততম এ পর্ব প্রচার হবে আর টিভিতে আজ রাত ৯টা ৫ মিনিটে। এদিকে এ অনুষ্ঠানটি ছাড়াও শারমিন লাকি নিয়মিত উপস্থাপনা করছেন এটিএন বাংলার ‘চার দেয়ালের কাব্য’। সঙ্গে চলছে বিজ্ঞাপন তরঙ্গের ভয়েজ ওভারের কাজ। এছাড়া আর জে হিসেবে শিগগিরই যোগ দেয়ার কথা রয়েছে একটি এফএম রেডিওতে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful