Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ :: ১২ আশ্বিন ১৪২৭ :: সময়- ১ : ১৫ অপরাহ্ন
Home / কুড়িগ্রাম / দেশের চলমান রাজনৈতিক অস্থিরতার জন্য প্রধান দুই জোটই দায়ী

দেশের চলমান রাজনৈতিক অস্থিরতার জন্য প্রধান দুই জোটই দায়ী

কুড়িগ্রাম প্রতিনিধি : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর চরমোনাইর পীর সৈয়দ রেজাউল করীম মন্তব্য করেছেন, দেশের চলমান রাজনৈতিক অস্থিরতার জন্য আওয়ামীলীগ ও বিএনপি নেতৃত্বাধীন দুই জোটই দায়ী। দুটি দলের একে অপরের প্রতি হিংসাত্মক ও আক্রমানত্মক মনোভাব এবং কর্মকান্ডের জন্যই আজ দেশের রাজনীতি, অর্থনীতিসহ প্রতিটি সেক্টর চরম অশান্তি ও সংকটের মধ্যে পড়েছে। দেশের মানুষ আজ গণতন্ত্রের নামে অশান্তির দাবানলে জ্বলছে। এভাবে আর চলতে দেয়া যায়না। দেশের মানুষ এ রাজনৈতিক ধারার আমূল পরিবর্তন চায়।

শনিবার দুপুরে কুড়িগ্রাম শহরের প্রাণকেন্দ্র ঘোষপাড়া এলাকার পুরাতন ঈদগাহ মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেয়ার সময় চরমোনাইর পীর সৈয়দ মোঃ রেজাউল করীম উপরোক্ত কথাগুলো বলেন।

চরমোনাইর পীর বিভিন্ন দেশের গণতন্ত্রের কুফলের ঘটনার উদ্ধৃতি দিয়ে বলেন, একমাত্র ইসলাম ছাড়া আর কোনো সংবিধান দেশে শান্তি বয়ে নিয়ে আসতে পারবেনা। কেননা ইসলামে সুফল আছে, কিন্তু কুফল নাই। ভোট একটি আমানত; চোর-ডাকাত বা দুর্নীতিবাজকে ভোট দিলে সে ভোট পঁচবে, ইসলামের পক্ষের ভোট কখনও পঁচে না।

সৈয়দ রেজাউল করীম বলেন, দেশের বর্তমান এই সংকটপূর্ণ অবস্থার সুযোগ নিয়ে একশ্রেণীর বুদ্ধিজীবী পশ্চিমাদের ধার করা মতাদর্শ বাস্তবায়নের সুযোগ খুঁজছে। গণতন্ত্র, সমাজতন্ত্র, সুদভিত্তিক পুঁজিবাদী অর্থনীতি প্রতিষ্ঠা আর নারীদেরকে অধিকহারে ক্ষমতায়ন করলেই নাকি সকল সমস্যার সমাধান হবে বলে তারা প্রচারণা চালাচ্ছে। এজন্য তারা আলেম-ওলামাদেরকে মধ্যযুগীয় সম্বোধন করে নাস্তিকতায় উৎসাহ যোগাচ্ছে।

তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, ৯০ ভাগ মুসলমানের এই দেশে নাস্তিকদের কোনো থিওরী বাস্তবায়ন করতে দেয়া হবে না। মুসলমানদের ৫ দফা না মানলে এই বাংলার জনগণ এই সরকারকে উৎক্ষাত করে তাদের দাবি পূরণ করবে।

সংগঠনের জেলা সভাপতি মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় মহাসচিব হাফেজ ইউনুস আহমেদ, আমীরের রাজনৈতিক উপদেষ্টা অ্যধক্ষ আশরাফ আলী আকন, সহকারী মহাসচিব মাওলানা আব্দুল হক আজাদ, কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মাও. ইমতিয়াজ আলম, সহকারী প্রচার সম্পাদক কেএম আতিকুর রহমান, কেন্দ্রীয় নেতা নেছার উদ্দিন, মাওলানা আবুল কালাম আজাদ, জেলা সেক্রেটারী মোকছেদুল ইসলাম প্রমুখ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful