Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০ :: ১০ আশ্বিন ১৪২৭ :: সময়- ৬ : ৩৪ পুর্বাহ্ন
Home / গাইবান্ধা / সাদুল্যাপুরে ফেন্সিডিলসহ দুই মাদকসেবী গ্রেপ্তার

সাদুল্যাপুরে ফেন্সিডিলসহ দুই মাদকসেবী গ্রেপ্তার

জিল্লুর রহমান মন্ডল পলাশ, গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের জানিপুর গ্রামের মাদক ব্যবসায়ী লাল মিয়ার বাড়ি থেকে ৩ বোতল ফেন্সিডিলসহ দুই মাদকসেবীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন গাইবান্ধা সদর উপজেলার থানাপাড়ার আফছার আলীর ছেলে সাইফুল ইসলাম মিলন (২৮) ও ময়মনসিংহ জেলা সদরের  হালুয়াঘাট গ্রামের নবির হোসেনের ছেলে সাইফুল ইসলাম লেলিন (৩০)।

পুলিশ জানায়, রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গাইবান্ধা সার্কেলের পরিদর্শক মোস্তাক আহম্মেদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদ নেওয়াজের নেতৃত্বে পুলিশের দল ওই বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। এ সময় ওই বাড়ি থেকে ৩ বোতল ফেন্সিডিল, একটি ১০০ সিসি ওয়ালটন মটর সাইকেল ও নগদ ১৯ হাজার টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের পরিদর্শক মোস্তাক আহম্মেদ বাদী হয়ে তাদের বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত দুজনেই ফোন কোম্পানি রবির গাইবান্ধার জেলার মার্কেটিং এ দায়িত্বরত ছিলেন। পরে তাদের গাইবান্ধা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful