Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ :: ১২ আশ্বিন ১৪২৭ :: সময়- ১০ : ৫২ পুর্বাহ্ন
Home / নীলফামারী / চিলাহাটিতে রেলের নবনির্মিত ভবনের ৪ স্থানে ফাটল

চিলাহাটিতে রেলের নবনির্মিত ভবনের ৪ স্থানে ফাটল

আপেল বসুনীয়া, ডোমার প্রতিনিধি: নীলফামারী জেলার চিলাহাটি-সৈয়দপুর রেলপথে প্রায় ১৫০ কোটি টাকা ব্যয়ে রেললাইন ও স্টেশনের অবকাঠামো নির্মাণ কাজ গত দুই বছর হলো শুরু হয়েছে। এর মধ্যে নতুন রেলপাত ও স্লিপার বসানো এবং রেল স্টেশনগুলোতে নতুন ভবন নির্মাণসহ নানাবিধ কাজ চলছে। এছাড়াও চিলাহাটি রেল স্টেশনে পানি সরবরাহের কাজ, ইয়ার্ডে গাড়ি রাখার স্থান, পরিষ্কার-পরিচ্ছন্নতার জন্য লাইন নির্মাণ, নতুন ভবন নির্মাণ এবং বিদ্যুৎ ও জি আর পি ভবনসহ নানাবিধ কাজ এগিয়ে চলছে। এর মধ্যে চিলাহাটি রেল স্টেশনে টিকেট কাউন্টার ও স্টেশন মাস্টারের জন্য ২ মাস আগে নির্মিত নতুন ভবনে ৪ স্থানে ফাটল দেখা দিয়েছে। যে কোনো মুহূর্তে ভবনটি ধসে যেতে পারে বলে স্থানীয়রা আশংকা করছেন।

এ ই এন সহকারী প্রকৌশলী ফজলুল রহমান বলেন, ৪ ফুট দেয়ালের পরিবর্তে ৬ ফুট দেয়াল স্থাপন এবং মাঝখানে লোহার রড না দেয়ায় ভবনটি লোড সহ্য করতে না পেরে ফেটে গেছে। তবে ভয়ের কোনো কারণ নেই। ২ মাস আগে নির্মিত নতুন ভবনে ফাটল দেখা দেয়ায় ইতিমধ্যে নির্মাণ কাজের মান নিয়ে স্থানীয়দের মনে প্রশ্ন দেখা দিয়েছে। অনেকে এ ঘটনাকে কর্তৃপক্ষের গাফিলতি বলে মনে করছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful