আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬       বেরোবি শিক্ষার্থী আফ্রিদি ফিরবে লাশ হয়ে      

 width=
 

সিরাজগঞ্জে পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে শিশুর আঙ্গুল বিচ্ছিন্ন

মঙ্গলবার, ১৫ মার্চ ২০১৬, দুপুর ০৩:১৭

[caption id="attachment_16874" align="alignleft" width="469"] ফাইল ছবি[/caption]

 সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে পরিত্যক্ত ককটেল বিস্ফোরণে হাসু নামে দুই বছরের এক শিশুর হাতের একটি আঙ্গুল বিচ্ছিন্ন ও দুটি আঙ্গুল ঝলসে গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শক্তিপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত শিশু হাসি ওই গ্রামের মনির হোসেনের ছেলে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মনিরুল ইসলাম জানান, শিশু হাসুকে নিয়ে তার মা শক্তিপুর এলাকায় সাবেক এমপি চয়ন ইসলামের বাড়ির পেছনে জঙ্গলে পাতা কুড়াতে যায়। এসময় শিশুটি খেলার এক পর্যায়ে ককটেলটি হাতে পেয়ে বল মনে করে খেলতে শুরু করলে ককটেলটির বিস্ফোরণ ঘটে। এতে শিশু হাসুর ডান হাতের তিনটি আঙ্গুল ঝলসে যায়। খবর পেয়ে পুলিশ শিশুটিকে উদ্ধার করে পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পোতাজিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মাহমুদা খাতুন জানান, শিশুটির ডান হাতের বৃদ্ধাঙ্গুলি সম্পুর্ণ নষ্ট হয়ে গেছে। এটি বিচ্ছিন্ন করে ফেলতে হবে। এছাড়াও তালুর মাংসসহ দুটি আঙ্গুলের মাংস ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বেলা ১২টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied