Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ :: ৭ আশ্বিন ১৪২৭ :: সময়- ৪ : ১৯ অপরাহ্ন
Home / গাইবান্ধা / গাইবান্ধায় মাদক ব্যবসায়ীসহ ৪ গাঁজা-সেবী গ্রেপ্তার

গাইবান্ধায় মাদক ব্যবসায়ীসহ ৪ গাঁজা-সেবী গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার ভ্রাম্যমাণ আদালত কর্তৃক এক বিশেষ অভিযান চালিয়ে বুধবার গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালি ও খোলাহাটী ইউনিয়ন থেকে মাদক ব্যবসায়ীসহ চার গাঁজা সেবীকে গ্রেপ্তার করা হয়।

বাদিয়াখালি ইউনিয়নের চকবরুল গ্রামের মৃত হযরত আলীর ছেলে মাদক ব্যবসায়ী হায়দার আলী (৫০) ও একই গ্রামের খোকা রাম চন্দ্র সরকারের ছেলে গোপাল চন্দ্র সরকারকে (২৮) মাদক বিক্রি ও সেবন-রত অবস্থায় আটক করেন ভ্রাম্যমাণ আদালত।

অপরদিকে খোলাহাটী ইউনিয়নের সাহারভিটা নামক স্থান থেকে জামাত আলীর ছেলে মো. আলমগীর (২৮) ও একই গ্রামের মৃত বাহার আলীর ছেলে মো. এরশাদ (২৫) কে গাঁজা সেবন অবস্থায় গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ (১) ৭ এর (ক) ধারায় মো. হায়দার আলী ও গোপাল চন্দ্র সরকার এদের প্রত্যেককে এক বছর এবং মো. আলমগীর ও মো. এরশাদকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। গ্রেপ্তারকৃতদের ওইদিনই জেলহাজতে প্রেরণ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গাইবান্ধা সদর উপজেলা সহকারী ভূমি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাফিজুর রহমান।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful