আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা       বগুড়ায় হোটেলে খুন, লালমনিরহাটে প্রধান আসামী গ্রেফতার       রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ      
 width=

  গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজা, সাধারণ সম্পাদক ঝন্টু

বুধবার, ৩০ মার্চ ২০২২, বিকাল ০৫:৫৮

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠান শেষে গত মঙ্গলবার গভীর রাতে সার্কিট হাউজ মিলনায়তনে রেজাউল করিম রেজাকে সভাপতি ও মৃদুল মোস্তাফিজ ঝন্টুকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

৭১ সদস্যের কমিটির মধ্যে ঘোষিত ৭ জনের মধ্যে সভাপতি ও সম্পাদক ছাড়া অপর ৫ জন হচ্ছেন সহ-সভাপতি আমিনুর জামান রিংকু ও সহ-সভাপতি তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক ঝিলাম এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফুল চৌধুরী শাহীন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক প্রকৌশলী মো. আবু আল আহসান সরকার মিঠু রয়েছেন।

পরে অবশিষ্ট কর্মকর্তাদের নাম প্রকাশ করা হবে বলে দলীয় সুত্রে জানা গেছে। 

উল্লেখ্য, মঙ্গলবার গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। 

মন্তব্য করুন


Link copied