আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

অবশেষে সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

মঙ্গলবার, ১০ জানুয়ারী ২০২৩, দুপুর ০৩:১৯

শাহ্ আলম শাহী,দিনাজপুর থেকে: বাড়িতে প্রেমিকার অনশনকে কেন্দ্র করে অবশেষে  বিরামপুরের সেই  ছাত্রলীগ নেতাকে পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
পদ হারানো সেই ছাত্রলীগ নেতা দিনাজপুরের বিরামপুর উপজেলার পলিপ্রায়াগপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাবুল ইসলাম শাওন।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ দেখিয়ে সোমবার ( ৯ জানুয়ারি)  রাত ১০ টায়  ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। সেই পদ পেয়েছেন ফরহাদ হোসেন। তিনি হয়েছেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক। 
সোমবার (৯ জানুয়ারি)  বিরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ দেওয়া হয়। ছাত্রলীগ নেতা শাহাবুল ইসলাম শাওনের বাড়িতে বিয়ের দাবিতে গত তিন দিন ধরে অনশন করছিলেন তার প্রেমিকা। তবে সোমবার সন্ধ্যায় শাহাবুল ইসলাম তাকে বিয়ে করেছেন বলে নিশ্চিত করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক।
গত শুক্রবার দুপুর থেকে বিয়ের দাবিতে শাহাবুল ইসলাম শাওনের বাড়িতে অনশন করেন পার্শ্ববর্তী মুকুন্দপুর ইউনিয়নের বাদমুখা এলাকায় কলেজ পড়ুয়া এক শিক্ষার্থী। বিষয়টি নিয়ে এলাকায় সমালোচনা শুরু হয়। সেই দিন থেকেই বাড়ি থেকে পালিয়ে ছিলেন শাহাবুল। পরে সোমবার সন্ধ্যায় ঘোড়াঘাট রানিগঞ্জ এলাকায় ওই মেয়েকে বিয়ে করেন শাহাবুল।
ছাত্রলীগ নেেতা আব্দুর রাজ্জাক বলেন, শাহাবুলের বাড়িতে গত কয়েক দিন ধরে এক কলেজ শিক্ষার্থী বিয়ের দাবিতে অনশন করেন। ছাত্রলীগ একটি পরিচ্ছন্ন সংগঠন। তার এই কর্মকাণ্ডের দায় সংগঠন মেনে নিতে পারে না। সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে দেয়া হয়েছে অব্যাহতি ।

মন্তব্য করুন


Link copied