আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার       মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল      

অল্পের জন্য বেঁচে গেলেন উপ-সচিব

শনিবার, ১২ মার্চ ২০২২, দুপুর ০২:২৪

দিনাজপুরের চিরিরবন্দরে ট্রাক্টরের সঙ্গে পাজেরোর মুখোমুখি সংঘর্ষে উপ-সচিবসহ ৩ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার রাত ৯টায় দিনাজপুরের পার্বতীপুর সড়কের চিরিরবন্দর উপজেলার গার্মেন্টস বাজারের পশ্চিম পাশে এই দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দিনাজপুর জোনাল সেটেলমেন্ট অফিসার (দিনাজপুর, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জোন) উপ-সচিব মো. শামসুল আযম ও তার স্ত্রী এবং গাড়ি চালক আহত হয়েছে। 

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) বজলুর রশীদ জানান, দিনাজপুর থেকে পার্বতীপুরের দিকে উপ-সচিবকে বহনকারী গাড়িটি যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে একটি বালু বোঝাই ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উপ-সচিবসহ ৩ জন আহত হয়েছে। দুর্ঘটনায় উপ-সচিবকে বহনকারী পাজেরো গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার আয়েশা সিদ্দিকা আহতদের উদ্ধার করে দিনাজপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। 

বজলুর রশীদ বলেন, দুর্ঘটনার পর ঘাতক ট্রাক্টরটি আটক করা হলেও চালককে আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো পুলিশ হেফাজতে আছে। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied