আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: জাতীয় গ্রিডে বিপর্যয়: দেশের অধিকাংশ জেলায় বিদ্যুৎ নেই       মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা, নিহত ৪       এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষামন্ত্রীর কঠোর হুঁশিয়ারি       দিনাজপুরে ইউএনও হত্যা চেষ্টা  স্পর্শকাতর মামলার রায় পিছিয়ে গেলো       নানার বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল অপূর্বের      

আওয়ামী লীগ এক তরফা ভাবে নির্বাচন করার যে স্বপ্ন দেখছে তা কোন দিনই বাস্তবায়িত হবেনা -. নজরুল ইসলাম খান

শনিবার, ১৪ মে ২০২২, রাত ০৮:৫২

মমিনুল ইসলাম রিপন ॥  বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন আওয়ামী লীগ ২০১৪ সাল আর ২০১৮ সালের মতো এক তরফা ভাবে নির্বাচন করার যে স্বপ্ন দেখছে তা কোন দিনই বাস্তবায়িত হবেনা। এ ধরনের কোন নির্বাচন বাংলাদেশে হতে দেয়া হবেনা।

দেশের জনগনকে সাথে নিয়ে বিএনপি প্রতিরোধ করবে বলে হুশিয়ারী উচ্চারন করেছেন। শনিবার বিকেলে রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে আয়োজিত মহানগর ও জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা কালে এসব কথা বলেন। 

নজরুল ইসলাম খান বলেন আগামী নির্বাচন হবে অংশ গ্রহন মুলক নির্বাচন সেই নির্বাচনে সকল দল অংশ নেবে জনগন পছন্দের প্রার্থীকে ভোট দেকে যারাই জয়ী হবে সেই দল ক্ষমতায় আসবে এ ছাড়া বাংলাদেশে কোন নির্বাচন হবেনা। 

আওয়ামী লীগ সরকারের দুর্নিতী দুঃশাসন ও লুটপাটের তীব্র সমালোচনা করে তিনি বলেন তারা লাখ লাখ কোটি টাকা লুট পাট করে বিদেশে পাচার করে সেকেন্ড হোম আর বিলাসী জীবন করছে তাদের পরিবার। আর দেশের মানুষ আধা পেট খেয়ে দিন কাটাচ্ছে। তাদের হত্যা গুম আর মানুষ খুনের জন্য আমেরিকা ৬ জনের বির ুদ্ধে সেংশন দিয়েছে।

এতেও তারা লজ্জিত নয় তারা ভারতের কাছে ধর্না দিচ্ছে তাতেও কাজ হচ্ছেনা। তিনি দলের নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহবান জানিয়ে বলেন সামনে বড় কর্মসূচি আসছে এবার জনগনের আমাদের সাথে আছে এসরকারের পতন ঘটিয়ে নিরপেক্ষ নির্বাচন করতে তাদের বাধ্য করা হবে।

রংপুর মহানগর বিএনপি সভাপতি শামসুজ্জামান সামুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন রংপুর মহানগর বিএনপির সদস্য সচিব মাহফুজ-উন-নবী ডন, জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু রংপুর বিএনপির অন্যতম সদস্য ও সাবেক এমপি সাহিদার রহমান জোসনা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফছার আলী, মহানগর বিনপির সদস্য রুহুল আমিন বাবলু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিযবুল, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন প্রমুখ। 

মন্তব্য করুন


Link copied