আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: মরিয়ম মান্নানের মা জীবিত উদ্ধার; ছিলেন স্বেচ্ছায় আত্মগোপনে       ডেপুটি স্পিকারের সংবর্ধনা অনুষ্ঠানে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ       এনআইডিতে লাগবে ১০ আঙুলের ছাপ       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল       ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২      

আদিতমারীতে রাস্তা নিয়ে সংঘর্ষে চাচাত ভাই নিহত

বুধবার, ১১ মে ২০২২, রাত ১২:৪১

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বাড়ির রাস্তা নিয়ে সংঘর্ষে চাচাত ভাই কামরুজ্জামান(৫০) নিহত হয়েছেন। 

মঙ্গলবার(১০ মে) দুপুরে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত খাদিমুল্লাহর ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, চন্দনপাট গ্রামের মৃত আজিজুল হকের ছেলে নুরুল ইসলাম ও শফিকুল ইসলামের বাড়ির পাশ দিয়ে পৈত্রিক সুত্রের রাস্তায় দীর্ঘ দিন ধরে যাতায়ত করতেন তাদের চাচাত ভাই কামরুজ্জামানের পরিবার। সাম্প্রতি সময় তাদের বাড়ি যাওয়া রাস্তাটি গর্ত খুড়ে বন্ধ করেন নুরুল ইসলাম গং। বাড়ি যাবার রাস্তা ফিরে পেতে ও সংঘর্ষ এড়াতে সোমবার (৯ মে) আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করে প্রতিকার চান কামরুজ্জামানের ভাই শামছুজ্জামান।

থানায় অভিযোগ দেয়ায় কামরুজ্জামানদের উপর ক্ষিপ্ত হন নুরুল ইসলাম গংরা। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্তে যাওয়ার আগেই মঙ্গলবার সকালে কামরুজ্জামানের সাথে বিতর্ক হয় নুরুল ইসলামের। 

মঙ্গলবার(১০ মে) দুপুরে ক্ষেতের ভুট্টা নিয়ে ওই রাস্তা হয়ে বাড়ি ফিরছিলেন কামরুজ্জামান। এ সময় নুরুল ইমলামের পরিবারের লোকজন দলবদ্ধ হয়ে কামরুজ্জামানকে আটক করে ধাক্কা ধাক্কি করে। এতে মাটিতে পড়ে গেলে গুরুতর আহত হন কামরুজ্জামান। স্থানীয়দের সহায়তায় তার পরিবারের লোকজন আহত কামরুজ্জামানকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। 

আদিতমারী হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা বলেন, হাসপাতালে পৌছার আগেই তার মৃত্যু হয়েছে। 

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, পুর্বে যিনি অভিযোগ দিয়েছেন তার উপর হামলা হয়নি। তার ভাইয়ের উপর হামলা হলে তিনি মারা গেছেন। পুরো ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি।

 

মন্তব্য করুন


Link copied