আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর      

আদিতমারীতে শিশু ধর্ষণের চেষ্টার দায়ে যুবক আটক

শুক্রবার, ৭ জানুয়ারী ২০২২, রাত ০৮:১৯

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে জহুরুল ইসলাম(২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার(৬ জানুয়ারী) দিনগত মধ্যরাতে উপজেলার মহিষখোচা ইউনিয়নের চৌধুরী বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক যুবক জহুরুল ইসলাম উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া সর্দারপাড়া গ্রামের আজগার আলীর ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চৌধুরী বাজার এলাকার একটি ফার্নিচারে কাঠ মিস্ত্রীর কাজ করতেন জহুরুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে ওই দোকানে আসে স্থানীয় ৬ বছরের এক মেয়ে। দোকানটিতে একা থাকার সুযোগে লম্পট জহুরুল ইসলাম ওই শিশুকে বিবস্ত্র করে দোকানেই ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই শিশুর ভাই দোকানে এলে শিশুকে ছেড়ে দিলে বিবস্ত্র অবস্থায় শিশুটি কান্না করতে করতে ঘটনাটি তার মাকে জানায়। 

পরে ওই শিশুর বাবা মা এসে লম্পট জহুরুলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে সত্যতা নিশ্চিত করলে তাকে পুলিশে সোপর্দ করে। এ দিকে ঘটনাটি ধামা চাপা দিতে স্থানীয় আপোষের চেষ্টা চালায়। পরে শুক্রবার(৭ জানুয়ারী) দুপুরে মেয়েটির বাবা বাদি হয়ে আদিতমারী থানায় একটি এজাহার দায়ের করেন। 

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোক্তারুল ইসলাম বলেন, মেয়েটির বাবার দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


Link copied