আর্কাইভ  মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২ ● ২১ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২
PMBA
PMBA

আদিতমারীতে সরকারি ক্লিনিকে সিএইচসিপির মাদক সেবন

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, রাত ১০:০৯

লালমনিরহাট প্রতিনিধি।। লালমনিরহাটের আদিতমারী উপজেলার কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) আবু মোহাম্মদ সায়েমের ক্লিনিকেই মাদক সেবনের একটি ভিডিও ফাঁস হয়েছে। সরকারি ক্লিনিকে মাদক প্রস্তুত করে তা সেবন করতে দেখা যায় ভিডিওটিতে। সম্প্রতি এ ভিডিও ফাঁস হলে উপজেলা জুড়ে তুমুল সমালোচনা শুরু হয়েছে।
 
২৬ সেকেন্ডের ফাঁস হওয়া ভিডিওতে দেখা যায়, উপজেলার কুমড়িরহাট মধুপুরের  কমিউনিটি ক্লিনিকের প্রোভাইডার সায়েম মাদক প্রস্তুত করে সেবন করছেন। সেখানে তার পাশে একজনকে দেখা গেলেও তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নাই। তিনি সেখানে কলকিতে নিষিদ্ধ গাঁজা প্রস্তুত করছেন। সেখানে ক্লিনিকের স্বাস্থ্য সরঞ্জামাদিও দেখা যায়। প্রস্তুতের পর অভিযুক্ত সায়েমকে তা সেবন করতেও দেখা যায়। 
 
সরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানে একজন সরকারি চাকুরিজীবীর এমন মাদক সেবনের ঘটনায় সমালোচনা শুরু হয়েছে উপজেলা জুড়ে।
 
বর্তমান আওয়ামীলীগ সরকার যেখানে মাদকের বিরুদ্ধে স্বোচ্চার এবং ডোপ টেস্ট করে চাকুরির কথা বলছেন সেখানে এরকম ঘটনা কোনভাবেই মেনে নেওয়া যায়না বলে দাবি স্থানীয়দের। 
 
এ বিষয়ে অভিযুক্ত কমিউনিটি প্রোভাইডার সায়েমকে ফোন দেওয়া হলে পরে কথা বলবো জানিয়ে ফোন কেটে দেন। ঘন্টাখানেক পর আবারও ফোন দেওয়া হলে তিনি তা কেটে দেন।
 
এ বিষয়ে আদিতমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌফিক আহমেদ বলেন, এরকম কিছু ঘটেছে আমি শুনেছি। আদিতমারী উপজেলা স্বাস্থ্য সংশ্লিষ্ট যে কেউ মাদকের সাথে সংশ্লিষ্ট থাকলে তা বরদাশত করা হবেনা। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করা হবে।

মন্তব্য করুন


Link copied