আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

আধুনিক সিটি করপোরেশন গড়তে নগরবাসী নৌকায় ভোট দিবে: ডালিয়া 

শনিবার, ২৪ ডিসেম্বর ২০২২, রাত ১০:২১

স্টাফ রিপোর্টার: আধুনিক সিটি করপোরেশন গড়তে রংপুর নগরবাসী এবার নৌকায় ভোট দিবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া। 

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর কুঠিরপাড়া এলাকায় এক নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি। 

ডালিয়া বলেন, নগরবাসী এবার সিটি নির্বাচনে চমক দেখাবেন।তারা আর উন্নয়ন বঞ্চিত থাকতে চায় না।আমি হয়তো নগরীর সকল ভোটারের কাছে পৌঁছাতে পারিনি,কিন্তু নগরবাসীর মাঝে নৌকা মার্কার গনজোয়ার আমি দেখেছি। 

তিনি আরও বলেন, জেলা,মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং  সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একজোট কাজ করছেন নৌকার পক্ষে। আমার বিশ্বাস ২৭ ডিসেম্বর বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম তোতা, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক  এম এ মজিদ মিয়া সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

প্রসঙ্গত,আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সহ ৯ জন প্রার্থী মেয়র পদে লড়ছেন।

মন্তব্য করুন


Link copied