আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

আবারো কুখ্যাত মোটরসাইকেল চোর পৌর কাউন্সিলর গ্রেপ্তার

রবিবার, ১৭ এপ্রিল ২০২২, দুপুর ১১:৪৬

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও রাণীশংকৈল পৌর সভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক (৪৩) কুখ্যাত মোটরসাইকেল চোঁর তারাবি নামাজের সময় মোটরসাইকেল চুরি করার সময় হাতেনাতে জনগন আটক করে। এসময় ক্ষিপ্ত জনগন চোঁরকে গণধোলাই দেয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে। 

শনিবার রাতে পীরগঞ্জ উপজেলার বায়তুল আমান (বেলায়েত) মসজিদে তারাবীর নামাজের সময় মোটরসাইকেল চুরি করতে গেলে তাকে আটক করা হয়। কয়েদদিন আগেই জেল থেকে জামিনে বের হয় চোঁর রাজ্জাক। এর আগেও অনেকবার রাজ্জাক চুরির দায়ে জেলে ছিল ও একাধিক মামলাও রয়েছে। 

তিনি রানীশংকৈল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে। 

স্থানীয় ও পুলিশের সূত্রের জানাযায়, পীরগঞ্জ উপজেলার বায়তুল আমান (বেলায়েত) মসজিদে তারাবীর নামাজ পড়ার সময় জনৈক একজন ব্যক্তির মোটরসাইকেল চুরি করে পালানোর সময় আব্দুর রাজ্জাককে আটক করেন মূসুল্লীসহ স্থানীয় জনতা। তাকে আটকের পরে তার ব্যবহৃত একটি পালসার ১৫০সিসি মোটরসাইকেল বিক্ষুব্ধ জনতা পুড়িয়ে দেন। পরে স্থানীয়রা পীরগঞ্জ থানায় খবর দিলে পীরগঞ্জ থানা পুলিশ এসে মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আব্দুর রাজ্জা আন্তজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান। তাঁর নামে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৪৫টি মামলা রয়েছে। বিভিন্ন সময় তাঁকে গ্রেপ্তার করলেও জামিন পেয়ে তিনি বেরিয়ে এসে আবার ডাকাতি-চুরির সঙ্গে জড়িয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

মন্তব্য করুন


Link copied