আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৬:০২

মমিনুল ইসলাম রিপন: জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, প্রাথমিক সদস্য পদসহ দলের সকল পদ থেকে একেএম আব্দুর রউফ মানিককে অব্যাহতি দেওয়া হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) তাকে অব্যাহতি দেওয়া হয়।

জাপার চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের স্বাক্ষরিত সাংগঠনিক নির্দেশ শিরোনামে পাঠানো এক বার্তায় এ তথ্য নিশ্চিত করা হয়। এতে বলা হয়েছে, পার্টির গঠনতন্ত্রের ২০/১/(১) ক ধারার প্রদত্ত ক্ষমতাবলে এই সিদ্ধান্ত গ্রহণ করা হলো- যা অবিলম্বে কার্যকর হবে।

একেএম আব্দুর রউফ মানিক রংপুর পৌরসভার মেয়র ছিলেন। তিনি বিভিন্ন সময়ে কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ে জাতীয় পার্টির বিভিন্ন পদে থেকে দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ সময় প্রবাসে থাকার পর স¤প্রতি তিনি রংপুর সিটি করপোরেশন নির্বাচন ঘিরে রংপুরে ফিরে এসে মেয়র পদে নির্বাচন করতে প্রচার-প্রচারণা শুরু করেন।

কয়েকদিন আগে রওশন এরশাদের সবুজ সংকেত পেয়ে আব্দুর রউফ মানিক লাঙ্গল প্রতীকে নির্বাচন করার কথা জাানান। যদিও জাতীয় পার্টি থেকে আগেই দলের চেয়ারম্যান জিএম কাদের রংপুর সিটি করপোরেশন নির্বাচনে বর্তমান মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাকে প্রার্থী হিসেবে ঘোষণা দিয়ে রেখেছেন।

এদিকে অব্যাহতির বিষয়টি সম্পর্কে জানতে সাবেক মেয়র একেএম আব্দুর রউফ মানিকের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,

আমি নির্বাচন করব। আমাকে রওশন এরশাদ ভোট করার অনুমতি দিয়েছেন। একারণে দল আমার ওপর ক্ষুদ্ধ হয়ে এ সিদ্ধান্ত নিয়েছে। রংপুর সিটি করপোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীক নিয়ে চমক রয়েছে বলেও জানান তিনি। 

মন্তব্য করুন


Link copied