আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

আমরা জেগে আছি, আমাদের কাজ করতে হবে: জনতা ব্যাংকের এমডি

সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২, দুপুর ১২:৩৩

মহানগর প্রতিনিধি: মুক্তিযুদ্ধের পর এদেশে ভাল ব্রীজ-কার্লভার্ট, রাস্তাঘাট কিছু ছিল না। দেশ ধ্বংসস্তুপে পরিনত হয়েছিল। আমাদের কোষাগারে টাকা ছিল না। দাতা সংস্থাদের কাছে ধর্ণা দিতে হয়েছে। সেই আমরাই বঙ্গুবন্ধুর সুযোগ্য কন্যার নের্তৃত্বে নিজেদের টাকায় পদ্মা সেতু করে বিশ্বকে দেখিয়ে দিয়েছি। আমাদের কাজ করে যেতে হবে দেশের উন্নয়নে।

শনিবার রংপুর আরডিআরএস বেগম রোকেয়া অডিটরিয়ামে আয়োজিত রংপুর বিভাগীয় শাখা ব্যাবস্থাপক সম্মেলন সেপ্টেম্বর-২০২২-এর মতবিনিময় সভায়  একথা বলেন জনতা ব্যাংকের এমডি ও সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ। 

রংপুর জনতা ব্যাংক বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার আব্দুল মতিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে হিসেবে তিনি বলেন, প্রতিদিন ঋণ আদায়ে তৎপর থাকতে হবে, নতুন হিসাব বা ডিপোজিট খোলার জন্য জনগনকে উদ্বুদ্ধ করতে হবে,৮ মতাংশ হারে এসএমই ঋণ প্রদানের মাধ্যমে নতুর উদ্যোক্তা সৃষ্টিতে কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন, রংপুরাঞ্চল কৃষি প্রধান অঞ্চল। জনতা ব্যাংক থেকে ৮শতাংশ হারে কৃষি ঋণ গ্রহণ করে এ অঞ্চলে কৃষির প্রসার ঘটানো সম্ভব বলে জানান তিনি। এসময় জনতা ব্যাংক লিমিটেডের ডিএমডি আসাদুজ্জামানকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো: আসাদুজ্জামান, চিফ ফিনান্সিয়াল অফিসার (ডিএমডি) নুরুল আলম (এফসিএমএ,এফসিএ)।

এ ছাড়াও রংপুর বিভাগের  বিভিন্ন জেলাসমূহের ৪৭ জন ব্যাবস্থাপক ও ৩ জন এরিয়া ম্যানেজার ও ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন


Link copied