আর্কাইভ  বুধবার ● ৮ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ৮ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ       রংপুর বিভাগে পাশের হার ও জিপিএ-৫ কমেছে       তেঁতুলিয়ায় ফুটেছে টিউলিপ, পর্যটকের ভিড়      
 width=

ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেল যুবকের

রবিবার, ১৭ এপ্রিল ২০২২, বিকাল ০৭:৫৭

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় ইঁদুর মারার ফাঁদে পড়ে রুবি টপ্প নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার (১৭ এপ্রিল) সকালে উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের আদিবাসীপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবি টপ্প উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের আদিবাসীপাড়ার সুখা টপ্পর ছেলে।

নবাবগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক বিভূতি ভূষণ ব্রতি বলেন, থানা অফিসার ইনচার্জের নির্দেশে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রস্তুত করে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরেনসিক বিভাগ এম আব্দুল রহিম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, সকালে বাড়ির ১০০ গজ দূরে পশ্চিম-দক্ষিণ দিকে বাঁশঝাড়ে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে জমিতে পানি ব্যবহারের জন্য যান রুবি টপ্প। এ সময় ইঁদুর মারার জন্য জমির সীমানা দিয়ে স্থাপিত ফাঁদের বৈদ্যুতিক তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

ভাদুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আহসান কবির শামীম ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ইঁদুর থেকে রক্ষা পেতে ভাদুরিয়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোকসেদ মণ্ডল গৃহপরিচারক আবুল হোসেনকে তার ধানক্ষেতে ফাঁদ পেতে বিদ্যুৎসংযোগ দিয়ে রাখতে বলেন।

রোববার সকালে আবুল হোসেন ধানক্ষেত থেকে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করতে দেরি হয়। এ সময় রবি দাশ জমিতে যাওয়ার সময় ফাঁদের কাছে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। ঘটনার পর থেকে সাবেক চেয়ারম্যান মোকসেদ আলী ও তার গৃহকর্মী আবুল হোসেন পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন


Link copied