আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

ইউনাইটেড হাসপাতালে সমাজকল্যাণ মন্ত্রী

রবিবার, ৮ মে ২০২২, রাত ০৯:২৯

ডেস্ক: অসুস্থ সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে এয়ার অ্যাম্বুলেন্সে উড়িয়ে এনে ঢাকার গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনার পর রোববার বিকাল সাড়ে ৩টার দিকে মন্ত্রীকে হাসপাতালে নেওয়া হয় বলে জানিয়েছেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসাইন।

তিনি রাতে বলেন, “স্যারের শারীরিক অবস্থা ভালো আছে, বুকে কোনো ব্যথা নেই। তবে চিকিৎসক পরামর্শ দিয়েছেন এনজিওগ্রাম করাতে। তাই পরিবারেরও এনজিওগ্রামের পরিকল্পনা রয়েছে। এই পরীক্ষা করাতে তো অন্তত তিন দিন ভর্তি থাকতে হয়। তাই স্যার ভর্তি রয়েছেন। তবে শরীর ভালো আছে।”

শনিবার লালমনিরহাটের নির্বাচনী এলাকায় (কালীগঞ্জ-আদিতমারী) একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার পর বুকে ব্যথা অনুভব করলে মন্ত্রীকে গভীর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়। তিনি সেখানে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) অধ্যাপক শাকিল গফুরের তত্ত্বাবধানে ছিলেন।

সেখান থেকে দুপুর দেড়টার দিকে মন্ত্রীকে ঢাকায় পাঠানোর জন্য হাসপাতাল থেকে বের করা হয়। পরে বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে মন্ত্রীকে রংপুর সেনানিবাস থেকে ঢাকায় নিয়ে আসে। মন্ত্রীর সঙ্গে পরিবারের সদস্যরা ছিলেন।   

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক শাকিল গফুর দুপুরে বলেছিলেন, মন্ত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তিনি বুকে ব্যথা অনুভব করেছিলেন। এখন পর‌্যন্ত বড় ধরনের কোনো সমস্যা নেই।

ছেলে রাকিবুজ্জামান আহমেদ বাবার সুস্থতার জন্য দেশবাসীর দোয়া কামনা করেন। মন্ত্রণালয় থেকে জানানো হয়, ঈদ উদযাপনের জন্য ২৯ এপ্রিল ঢাকা থেকে লালমনিরহাটের বাড়িতে যান মন্ত্রী। এ সময় তিনি বিভিন্ন কর্মসূচিতে অংশ নেন। ১০ মে পর‌্যন্ত মন্ত্রী বাড়িতে থাকার কথা ছিল।

মন্তব্য করুন


Link copied